Dr. Neem on Daraz
Victory Day

খোকসায় সরকারি কর্মচারীকে পেটালেন কাউন্সিলর


আগামী নিউজ | হুমায়ুন কবির, কুষ্টিয়া জেলা প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০২১, ১১:৪৮ এএম
খোকসায় সরকারি কর্মচারীকে পেটালেন কাউন্সিলর

ছবি : আগামী নিউজ

কুষ্টিয়াঃ জেলার খোকসা উপজেলা সমাজসেবা কার্যালয়ের ইউনিয়ন সমাজকর্মী বিকাস কুমার সরকারকে প্লাস্টিকের চেয়ার দিয়ে পিঠিয়ে গুরুতর আহত করে হাসপাতালে পাঠিয়েছেন এক কাউন্সিলর।
 
শনিবার (২০ ফেব্রুয়ারি) সকাল ১১ খোকসা পৌরসভা চত্ত্বরে এঘটনা ঘটে। অভিযুক্ত কাউন্সিলরের নাম হাসেম আলী। তিনি পৌরসভা ৭ নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর।
 
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, খোকসাতে সমাজসেবা কার্যালয়ের সমস্ত ভাতাভোগীদের ভাতার টাকা সরাসরি ভুক্তভোগীদের নিকট পৌছে দিতে মোবাইল ব্যাংকিং (নগদ) এর হালনাগাদ কার্যক্রম শুরু হয়। এর অংশ হিসেবে আজ শনিবার পৌরসভায় নগদ এ্যাকাউন্ট খোলার জন্য ভাকাভোগীরা ভীড় জমায়।
 
পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং লাইন সোজা করতে ইউনিয়ন সমাজকর্মী বিপুল কুমার সরকার কাজ করছিলেন। এসময় পৌরসভার সিড়িতে বেঁধে একজন মহিলা ভাতাভোগী মাটিতে পরে গেলে নবনির্বাচিত কাউন্সিলর হাসেম আলী সমাজকর্মীকে দোষারোপ করে প্লাস্টিকের চেয়ার দিয়ে মাথায় আঘাত করে। এতে সমাজকর্মী অসুস্থ হয়ে গেলে সহকর্মীরা উদ্ধার করে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
 
এবিষয়ে আহত সমাজকর্মী বিপুল কুমার সরকার বলেন, নগদ এ্যাকাউন্ট খোলার জন্য ভাতাভোগীরা পৌরসভায় ভীড় জমায়। আমি লাইন সোজা করছিলাম তাদের। এসময় সিড়িতে বেঁধে একজন মহিলা মাটিতে পরে গেলে কাউন্সিলর মিথ্যা অভিযোগ করে চেয়ার দিয়ে মাথায় আঘাত করে।
 
তিনি আরো বলেন, আমি অসুস্থ, এখন আর কথা বলতে পারছিনা। এঘটনা জানতে অভিযুক্ত পৌরসভা ৭ নং ওয়ার্ড কাউন্সিল হাসেম আলীকে মুঠোফোনে ফোন দেওয়া হলে ফোনটি বন্ধ পাওয়া যায়।
 
ঘটনার সত্যতা স্বীকার করে খোকসা থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, এবিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। মামলার কার্যক্রম চলমান রয়েছে।
 
আগামীনিউজ/এএস
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে