Dr. Neem on Daraz
Victory Day

সৈয়দপুরে কেএসএস আউট সোর্সিং এর শাখা উদ্বোধন


আগামী নিউজ | জিকরুল হক, উত্তরাঞ্চল প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ১৬, ২০২১, ০৫:২৬ পিএম
সৈয়দপুরে কেএসএস আউট সোর্সিং এর শাখা উদ্বোধন

ছবিঃ আগামী নিউজ

নীলফামারীঃ জেলার ক্ষুদ শিল্প সমৃদ্ধ বাণিজ্যিক শহর সৈয়দপুরে কাজের মানুষের যোগান দিতে কেএসএস আউট সোর্সিং সার্ভিসেসে লি: এর পঞ্চম শাখা উদ্বোধন হলো সোমবার সন্ধ্যায়। এটি উদ্বোধন হয় শহরের উপকণ্ঠে ওয়াপদা নতুন হাটে ফকিরপাড়া সংলগ্ন হায়াত ম্যানশনে।

উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি ছিলেন খ্যাতিমান শল্য চিকিৎসক ডা: মো: সাইফুল ইসলাম, সৈয়দপুর পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর শাহিনুর রহমান শাহিন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান শারমিন আক্তার। এতে অন্যদের মধ্যে বক্তব্য বলেন, কেএসএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক খন্দকার মোমেন রানা, পরিচালক সোহেল রেজা প্রমুখ।

অতিথি ও বক্তারা তাদের বক্তব্যে বলেন, কেএসএস গ্রুপ আউট সোর্সিং সার্ভিসেস লি: এর মাধ্যমে এ জনপদে কর্মসংস্থান সৃষ্টিতে বিশেষ ভূমিকা রাখতে পঞ্চম শাখা কার্যালয়ের যাত্রা শুরু হল। আমাদের প্রতিষ্ঠান মনে করে বেকারত্ব সমাজে না থাকলে অবশ্যই সেই সমাজে শান্তি, শৃঙ্খলা ও নৈতিকতা বিরাজ করবে। এতে করে সমাজের শান্তির সুবাতাস বইবে। দয়া, দান, দক্ষিনার উপর মানুষ নির্ভর না করে কর্মের উপর নির্ভরশীল হবে। এতে করে সুখি ও সমৃদ্ধিশালী সমাজ বির্নিমান করা সহজ হবে।

আগামীনিউজ/নাসির 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে