Dr. Neem on Daraz
Victory Day

অনির্দিষ্টকালের কর্মবিরতিতে যাচ্ছে বিদ্যুতের পিচরেট কর্মচারীরা


আগামী নিউজ | নাহিদ আল মালেক, বগুড়া জেলা প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২১, ০৭:০২ পিএম
অনির্দিষ্টকালের কর্মবিরতিতে যাচ্ছে বিদ্যুতের পিচরেট কর্মচারীরা

আগামী নিউজ

বগুড়াঃ চাকুরীতে স্থায়ীকরণের প্রতিশ্রুতি বাস্তবায়িত না হওয়ায় আবারো অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতিতে যাচ্ছে বিদ্যুত বিভাগের পিচরেট কর্মচারীরা।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) বেলা ১১টার দিকে বগুড়ার শেরপুরে নর্দান ইলেকট্রিসিটি কোম্পানী ( নেসকো লি:) এর পিচরেট কর্মচারীরা এক সমাবেশে একথা জানান।

এসময় বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি মো. ফেরদৌস রহমান, সহ সভাপতি ইসমাইল হোসেন, সাধারণ সম্পাদক বদিউজ্জামান বদি, সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম রনি, প্রচার সম্পাদক রুহুল আমিন, ক্যাশিয়ার আব্দুল কুদ্দুস, আব্দুল হাকিম, ওমর ফারুক, খোরশেদ আলী, সাধন দাস প্রমুখ।

এসময় তারা বলেন, আমরা দীর্ঘদিন যাবত বিদ্যুত বিভাগে পিচরেট পদ্ধতিতে মিটার রিডিং দেখা ও বিদ্যুত বিল বিতরণ করে আসছি। কিন্তু দীর্ঘদিনেও আমাদের চাকুরী স্থায়ীকরণ করা হয়নি। এ নিয়ে বিগত আন্দোলনে কোম্পানীর এমডি মহোদয় আমাদের প্রতিশ্রুতি দিলেও অধ্যাবধি চাকুরী স্থায়ীকরণ হয়নি। তাই কেন্দ্রীয় কমিটির নিদের্শনা মোতাবেক আগামী ২৩ জানুয়ারি শনিবার থেকে অনির্দিষ্ট কালের জন্য কর্মবিরতি শুরু হবে বলে তারা জানান।

সমাবেশ শেষে একটি স্মারকলিপি উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট দাখিল করা হয়।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে