Dr. Neem on Daraz
Victory Day

শিবগঞ্জে ভোট চাইছেন তিন সতীন


আগামী নিউজ | নাহিদ আল মালেক,বগুড়া প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২১, ০১:২০ পিএম
শিবগঞ্জে ভোট চাইছেন তিন সতীন

ছবিঃ আগামীনিউজ

বগুড়াঃ   জেলার শিবগঞ্জ পৌরসভা নির্বাচনের সংরক্ষিত কাউন্সিলর পদে প্রার্থী ও বর্তমান কাউন্সিলর মাজেদা বেগমের পক্ষে তিন সতীন মিলেই ভোট চাইছেন। বিষয়টি এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি করেছে।


মাজেদা বেগম শিবগঞ্জ পৌরসভার বন্তেঘরী গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুস সামাদের তৃতীয় স্ত্রী। তার প্রথম স্ত্রী সরকারি শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত থাকায় তিনি নির্বাচনী প্রচারণায় অংশ নিচ্ছেন না। বাকি দুই স্ত্রী মিনু বেগম ও রেনু বেগম প্রার্থী মাজেদা বেগমের সাথে একই সঙ্গে ‘আনারস’ প্রতীকে ভোট চাইছেন। 
কাউন্সিলর প্রার্থী মাজেদা বেগম জানান, সতীন মানেই মনে করা হয় শত্রু।কিন্তু আমি ভাগ্যবান। ওরা আমার কাছে বোনের মতন। আমি নির্বাচিত হতে পারলে এলাকায় নারী নির্যাতন ও বাল্যবিবাহ বন্ধ করতে সক্রিয় ভূমিকা রাখবো।’
অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুস সামাদ জানান, স্ত্রীদের নিয়ে আমি খুশি। তারা সব সমস্যাকে মিলেমিশে মানিয়ে নিতে পারে। তাই পারিবারিক সিদ্ধান্তেই ওরা একসাথে প্রচারণা চালাছে। 

২০১৫ সালে অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনেও একইভাবে প্রচারণা চালিয়ে তারা ভোটারদের মন জয় করেছিলেন বলে এলাকাবাসী সুত্রে জানা গেছে। 

আগামীনিউজ/সোহেল 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে