Agaminews
 অমর একুশে
Dr. Neem Hakim

সাভারে ব্যতিক্রমধর্মী কাজ করে প্রশংসিত চেয়ারম্যান


আগামী নিউজ | শরিফ শেখ, সাভার প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২১, ০১:৩২ পিএম

সাভারঃ দুস্থদের মাঝে সবজি বিতরণ করে প্রশংসায় ভাসছেন সাভার হেমায়েতপুরের তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের তরুণ চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সাভারে নিজস্ব অর্থে দুই বিঘা জমিতে সবজি চাষ করে সমাজের অসহায় ও দুস্থদের মাঝে বিনামূল্যে বিতরণ করে অনন্য উদাহরণ সৃষ্টি করেছেন সমর।

সোমবার শীতের সকালে ইউপি চেয়ারম্যান নিজেই খেত থেকে বিভিন্ন রকমের সবজি তুলে হেমায়েতপুর এলাকায় রাস্তায় দাড়িয়ে গার্মেন্টস শ্রমিক, রিকসা চালকসহ নিম্ন আয়ের মানুষের হাতে তুলে দেন। দুস্থদের মাঝে বিতরণ করা সবজির মধ্যে রয়েছে লাউ, সিম, পেঁপে, বেগুন, কলা, কাঁচা মরিচসহ আরও কয়েক রকমের সবজি। ফরমালিন মুক্ত সুস্বাদু ও টাটকা সবজি বিনামূল্যে নেওয়ার জন্য  প্রতিদিন হেমায়েতপুর এলাকায় ভীড় জমাচ্ছেন হতদরিদ্র মানুষেরা।

ইউনিয়ন পরিষদে সাধারণ মানুষকে সেবা দেওয়ার পাশাপাশি চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর প্রতিদিন খেত থেকে সবজি তুলে মানুষের মাঝে বিতরণ করে যাচ্ছেন। 

এলাকাবাসী বলছে, ইউপি চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর কয়েক বিঘা পরিত্যক্ত জমিতে বিভিন্ন রকমের সবজি চাষ করেছেন সাধারণ মানুষকে বিনামূল্যে দেওয়ার জন্য। নিম্ন আয়ের মানুষ বিনামূল্যে এসব সবজি পেয়ে অনেক খুশি। শুধু সবজি নয় নিজেই রাজ হাঁসের খামার গড়ে তুলছেন সেই হাঁসের ডিম বিনামূল্যে দিচ্ছেন অসহায় মানুষদের। এ ইউনিয়নের বিভিন্ন জনপদে ব্যতিক্রমধর্মী কাজ করে প্রশাংসা কুড়িয়েছেন তরুণ এই চেয়ারম্যান। ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড গড়ে তুলেছেন সন্ত্রাস ও মাদকমুক্ত।

আগামীনিউজ/নাসির