Dr. Neem on Daraz
Victory Day

২০ টাকা ভাড়া নিয়ে সংঘর্ষে আহত ৩০


আগামী নিউজ | মোহাম্মদ শাহ আলম, হবিগঞ্জ জেলা প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২১, ০৪:৪৬ পিএম
২০ টাকা ভাড়া নিয়ে সংঘর্ষে আহত ৩০

সংগৃহীত

হবিগঞ্জঃ জেলার লাখাই উপজেলায় ব্যাটারিচালিত ইজিবাইক টমটমের ২০ টাকা ভাড়া কে কেন্দ্র করে দু'গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত ৩০ জন আহত হয়েছেন।
 
এ ঘটনায় কয়েকজনকে আটক করেছে পুলিশ। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করতে কয়েক রাউন্ড রাবাট বোরেট নিক্ষেপ করেন। সংঘর্ষে আহতদের উপজেলার  হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। আজ রোববার দুপুরে উপজেলার শিবপুর এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।
 
গ্রামবাসী ও পুলিশ সূত্রে জানায়। রোববার দুপুরে উপজেলার শিবপুর গ্রামের ফেরদৌস মিয়ার লোকজন ও একই গ্রামের আব্দুল হালিম মিয়ার লোকজনের মধ্যে ২০ টাকা টমটম ভাড়া নিয়ে কথা কাটাকাটি হয় এরি জেরে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। একপক্ষ অপরপক্ষকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করতে থাকেন।  পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেন।
 
এ ব্যাপারে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  সাইদুর রহমান জানান, পুনরায় সংঘর্ষ এড়াতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনা কয়েকজনকে আটক করা হয়েছে।  বর্তমান পরিস্থিতি শান্ত রয়েছে
 
আগামীনিউজ/এএস
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে