Agaminews
Dr. Neem Hakim
Dr. Neem Hakim

টেক্সটাইল মিলের ইনচার্জের হয়রানীর প্রতিকারে মানববন্ধন


আগামী নিউজ | মো: জাহিদ, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ২১, ২০২০, ০৩:০৪ পিএম
টেক্সটাইল মিলের ইনচার্জের হয়রানীর  প্রতিকারে মানববন্ধন

ছবি: আগামী নিউজ

কুড়িগ্রামঃ টেক্সটাইল মিলের ইনচার্জ সামছুল আলম শেখ’র বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন করা হয়েছে। শনিবার সকাল সাড়ে ১১টায় কুড়িগ্রাম প্রেসক্লাবের সামনে সাবেক কর্মচারী, নিহতের পরিবার ও সচেতন এলাকাবাসীর ব্যানারে ঘন্টাব্যাপী মানববন্ধন করা হয়। 
 
এসময় বক্তব্য রাখেন স্থানীয় সমাজকর্মী সোহেল আহমেদ, ভুক্তভোগী সিকিউরিটি গার্ড আশরাফুল হক শ্রমিক মানিক, নিহত সিকিউরিটি গার্ড নুর আলমের মেয়ে রিনা বেগম প্রমুখ। 
 
বক্তারা মিল ইনচার্জ সামছুল আলম শেখ এর দায়িত্ব পালনকালিন অবস্থায় কোন কারণ ব্যতিরেকে চাকুরীচ্যুত করা এবং পরে আবার মোটা অংকের উৎকোচ দাবী করা, ধাক্কা দিয়ে একজন সিকিউরিটি গার্ডকে হত্যাসহ নানান অভিযোগের প্রতিকার চেয়ে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।
 
মানববন্ধনে নিহত মিলের সিকিউরিটি গার্ড নুর আলমের কন্যা রিনা পারভীন দাবি করেন, কাজের লোক দিতে না পারায় মিল ইনচার্জের ধাক্কা খেয়ে রক্তাক্ত বাবা চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। তার কোন খরচ দেয়াতো দূরের কথা পাওনাদিও মেটানো হয়নি।
 
সিকিউরিটি গার্ড আশরাফুল হক দাবি করেন, তিনি বাড়ি থেকে ছুটি কেটে এসে জানতে পারেন তাকে অব্যাহতি দেয়া হয়েছে। ত্রিশ হাজার টাকা না দেয়ায় তাকে পূণর্বহাল করা হয়নি।
 
এমন বিস্তর অভিযোগের সুষ্ঠু বিচার ও প্রতিকার চেয়ে মানববন্ধনে অংশ নেন ওই এলাকার ভুক্তভোগী ও সচেতন নাগরিক সমাজ।
 
আগামীনিউজ/এএস