Dr. Neem on Daraz
Victory Day

তারাকান্দায় চাড়িয়া বাজারে অগ্নিকাণ্ড


আগামী নিউজ | আশরাফুল আলম, ময়মনসিংহ জেলা প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ২১, ২০২০, ০২:৩০ পিএম
তারাকান্দায় চাড়িয়া বাজারে অগ্নিকাণ্ড

সংগৃহীত

ময়মনসিংহঃ জেলার তারাকান্দা উপজেলার চাড়িয়া বাজারে অগ্নিকাণ্ডে ৮টি ব্যবসা প্রতিষ্ঠান ভূস্মিভূত হয়েছে।
 
জানা গেছে, গতকাল শুক্রবার রাত ৮ টায় চাড়িয়া বাজারের শামছুল হক ডিলারের মার্কেটের এক তালাবদ্ধ দোকান থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটে । এ সময় পুরো এলাকা কালো ধোঁয়ায় আচ্ছন্ন হয়ে পড়ে এবং ৮টি দোকানে অগ্নিকাণ্ড ছড়িয়ে পড়ে। ব্যবসায়ীরা মালামাল সরানোর চেষ্টা করলেও আগুনের লেলিহান শিখার কারণে তা সম্ভব হয়নি।
 
খবর পেয়ে ফুলপুর ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট দ্রুত ওখানে যায় এবং কাজ করে। দীর্ঘ সময় কাজ করার পর আগুন নিয়ন্ত্রণে আসে। ফুলপুর ফায়ার স্টেশন মাস্টার আব্দুল হালিম জানান, দীর্ঘ চেষ্টার পর আমরা আগুনটি নেভাতে সক্ষম হয়েছি।
 
প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এই অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে। চাড়িয়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ রুহুল আমিন জানান,অগ্নিকান্ডে ৮ টি দোকানে আনুমানিক অর্ধ কোটি টাকা ক্ষতি সাধন হয়েছে।
 
আজ  শনিবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার জান্নাতুল ফেরদৌস অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ বাজার পরিদর্শন করেন।
 
এ সময় ইউপি চেয়ারম্যান শ্রী মদন চন্দ্র সিংহ,,তারাকান্দা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিক বিশ্বাস,বাজারের ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ রুহুল আমিন ও ক্ষতিগস্ত ব্যবসায়ীগন উপস্থিত ছিলেন।
 
আগামীনিউজ/এএস

 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে