Agaminews
Dr. Neem Hakim
Dr. Neem Hakim

বালিয়াকান্দিতে ইয়াবা ও ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক


আগামী নিউজ | অনিক সিকদার প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২০, ০৩:২৭ পিএম
বালিয়াকান্দিতে ইয়াবা ও ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

রাজবাড়ীঃ জেলার বালিয়াকান্দিতে বিশেষ অভিযান চালিয়ে চারজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ।

এ সময় তাদের কাছ থেকে ৩১ পিস ইয়াবা ও ২১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন বালিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ (ওসি) তারিকুজ্জামান।

শনিবার (১৪ নভেম্বর) দিবাগত গভীর রাতে বহরপুর ইউনিয়নের বহরপুর গ্রামের মাদক ব্যবসায়ী হান্নানের বাড়ী থেকে আসামীদের আটক করা হয়েছে।

আটককৃতরা হলো- বহরপুর গ্রামের গোলাম মোস্তফার ছেলে হান্নান (৩৪), বহরপুরের নূরানী মাদ্রাসার পাশের আব্দুল মজিদ শেখের ছেলে জিল্লু শেখ (৪৮), মৃত আবুল শেখের ছেলে হারুন শেখ (২৫) ও বহরপুর মধ্যপাড়ার মৃত আমিনুর রহমানের ছেলে মাহবুবুর রহমান আতা (৩৫)। আটককৃত আসামীদের মধ্যে হান্নানের বিরুদ্ধে ৬টি ও জিল্লু শেখের বিরুদ্ধে একটি মাদক মামলাসহ মোট ১২ টি মামলা রয়েছে।

বালিয়াকান্দি থানার উপ-পরিদর্শক (এসআই) সৈয়দ সাইফুজ্জামান বাদী হয়ে আটককৃত আসামীদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেছে এবং আসামীদেরকে রাজবাড়ী আদালতে পাঠানো হয়েছে।

বালিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ (ওসি) তারিকুজ্জামান বলেন, সমাজ থেকে মাদক নিয়ন্ত্রণ ও নির্মূল করা পুলিশের একার পক্ষে কোন ভাবেই সম্ভব না। এক্ষেত্রে সবাইকে এগিয়ে আসতে হবে। বিশেষ করে সুধীজন, রাজনৈতিক ও জনপ্রতিনিধিবৃন্দ, ছাত্র-শিক্ষক, মসজিদের ইমামসহ সর্বস্তরের মানুষকে পুলিশকে সহযোগীতা করতে হবে।

আগামীনিউজ/এএস