Dr. Neem on Daraz
Victory Day

যুবলীগের উপ-আইন বিষয়ক সম্পাদক হলেন সুমন


আগামী নিউজ | এম বুরহান উদ্দীন- ঝিনাইদহ প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২০, ১২:১৩ পিএম
যুবলীগের উপ-আইন বিষয়ক সম্পাদক হলেন সুমন

সংগৃহীত

ঢাকাঃ বাংলাদেশ আওয়ামী যুবলীগের ২০১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।
 
সদ্য ঘোষিত আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন যুবলীগের পূর্ণাঙ্গ কমিটিতে উপ-আইন বিষয়ক সম্পাদক হয়েছেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী ও খুলনা বিভাগীয় আইনজীবী সমিতির কোষাধ্যক্ষ অ্যাডভোকেট ইনামুল হোসাইন সুমন। সুমন ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার হাকিমপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের সন্তান। বর্তমানে তিনি ঢাকায় বসবাসরত আছেন। 
 
শনিবার (১৪ নভেম্বর) সম্মেলনের প্রায় এক বছর পর যুবলীগের ২০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। এর আগে বিকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে অবস্থিত আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের পূর্ণাঙ্গ কমিটির তালিকা যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের কাছে হস্তান্তর করেন।
 
এদিকে যুবলীগের কেন্দ্রীয় কমিটিতে ঝিনাইদহের শৈলকুপার কৃতি সন্তান অ্যাডভোকেট ইনামুল হোসাইন সুমনকে উপ-আইন বিষয়ক সম্পাদক নির্বাচিত হওয়ায় আওয়ামীলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, পেশাজীবী লীগসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো সহ তার উত্তরোত্তর সাফল্য কামনা করেছেন।
 
আগামীনিউজ/এএস
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে