Dr. Neem on Daraz
Victory Day

বগুড়ায় মেয়েকে ধর্ষণের মামলায় বাবা কারাগারে


আগামী নিউজ | জেলা প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২০, ০৮:২৯ পিএম
বগুড়ায় মেয়েকে ধর্ষণের মামলায় বাবা কারাগারে

ছবি সংগৃহীত

বগুড়াঃ জেলায়  শেরপুর উপজেলায় আপন মেয়েকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় বাবা আব্দুল খালেককে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ। আব্দুল খালেকের বাড়ি শেরপুর উপজেলার কুসুম্বি ইউনিয়নের দ্বাড়কিপাড়া গ্রামে।

আজ শনিবার (৩১ অক্টোবর) দুপুরের পর থানা থেকে আদালতের মাধ্যমে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়।

জানা যায়, আব্দুল খালেক পেশায় কুলি। ধর্ষণের শিকার মেয়েটি স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী (১২)। মেয়েটি তার বাবা ও সৎমায়ের সঙ্গে শেরপুর শহর এলাকায় একটি ভাড়াবাসায় থাকে। গত (২০ অক্টোবর) রাতে মেয়েটির সৎমা বাড়িতে ছিলেন না। এ সুযোগে আব্দুল খালেক বিকৃত রুচির বহিঃপ্রকাশ ঘটিয়ে নিজের ঔরষজাত সন্তানকে ধর্ষণ করে এবং এঘটনা কাউকে না বলতে ভয়ভীতি দেখায়। 

পরবর্তীতে বিষয়টি জানাজানি হলে স্থানীয় লোকজন ধর্ষক আব্দুল খালেককে আটক করে তার স্বীকারোক্তি নেয় এবং থানা পুলিশের কাছে সোপর্দ করে। এ ঘটনায় ওই শিশু কন্যার মা লাভলী ওরফে লাবনী খাতুন বাদী হয়ে নিজ মেয়েকে ধর্ষণ করায় তার সাবেক স্বামী আব্দুল খালেকের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

এ প্রসঙ্গে সংশ্লিষ্ট শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, মেয়কে ধর্ষণের মামালায় আসামিকে জেল হাজতে পাঠানো হয়েছে।

আগামীনিউজ/জেহিন

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে