Dr. Neem on Daraz
Victory Day

ফরিদপুরে ডেঙ্গুতে নারীসহ আরও তিনজনের মৃত্যু


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: নভেম্বর ৩, ২০২৩, ০৩:২৭ পিএম
ফরিদপুরে ডেঙ্গুতে নারীসহ আরও তিনজনের মৃত্যু

ঢাকাঃ ফরিদপুরে গত ২৪ ঘণ্টায় (বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুক্রবার সকাল ৮টা পর্যন্ত) ডেঙ্গুতে আক্রান্ত হয়ে এক নারীসহ তিনজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় ডেঙ্গুতে মৃত্যুর সংখ্যা দাঁড়াল ১১৯ জনে।

ডেঙ্গুতে মারা যাওয়া ব্যক্তিরা হলেন- ফরিদপুরের নগরকান্দা উপজেলার ইরানী (৫৫), রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার কামারদা এলাকার নুর মোহাম্মদ (৯০) ও গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার শওকত শেখের ছেলে সোহেল শেখ (৩২)।

ফরিদপুরের সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় ফরিদপুরের বিভিন্ন হাসপাতালে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে আরও ১৯৬ জন ভর্তি হয়েছেন। এ নিয়ে বর্তমানে জেলার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৪৭৩ জন। চলতি বছরের জানুয়ারি থেকে এই পর্যন্ত ডেঙ্গুতে আক্রান্ত রোগীর সংখ্যা ২১ হাজার ১৬৬ জন। এর মধ্যে ২০ হাজার ৫৭৪ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন।

ফরিদপুরের সিভিল সার্জন ছিদ্দীকুর রহমান বলেন, ফরিদপুরে গত দুই দিনে ডেঙ্গুতে আক্রান্তের হার ছিল তুলনামূলক কম। তবে এ সময়ে মৃত্যুর হার ছিল অন্যান্য দিনের চেয়ে বেশি।

তিনি আরও বলেন, ব্যক্তি সচেতনতাই পারে ডেঙ্গু প্রতিরোধ করতে। এজন্য সবাইকে সচেতন হতে হবে।


এমআইসি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে