Dr. Neem on Daraz
Victory Day

সংবিধান না মানলে নিজেদের বাংলাদেশের নাগরিক বলা ঠিক না: আইনমন্ত্রী


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া প্রকাশিত: জুলাই ১৪, ২০২৩, ০১:১২ পিএম
সংবিধান না মানলে নিজেদের বাংলাদেশের নাগরিক বলা ঠিক না: আইনমন্ত্রী

ঢাকাঃ যারা সংবিধান মানেন না, তারা নিজেদের বাংলাদেশের নাগরিক বলা সঠিক হবে না বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক। শুক্রবার (১৪ জুলাই) সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে স্টেশনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন তিনি। 

আইনমন্ত্রী ঢাকা থেকে ট্রেনে করে আখাউড়া রেলওয়ে স্টেশনে আসেন। শুক্রবার দিনভর তিনি তার নির্বাচনী এলাকা ব্রাহ্মণবাড়িয়ার কসবা ও আখাউড়া উপজেলায় কয়েকটি কর্মসূচিতে যোগ দেবেন।

মন্ত্রী বলেন, বিএনপির নেতারা অনেক কথাই বলতে পারে। আমরা সংবিধান মেনে চলি। তার কারণ হলো ৩০ লাখ শহীদের রক্তের বিনিময়ে যে মুক্তিযুদ্ধ হয়ে বাংলাদেশ স্বাধীন হয়েছিল, সেই স্বাধীনতার পর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদেরকে এই সংবিধান দিয়েছেন। আমরা সেই সংবিধান মেনেই নির্বাচন করব। যারা এই সংবিধান মানে না, তারা নিজেদেরকে বাংলাদেশের নাগরিক বলাটা তাদের জন্য আমার মনে হয় সঠিক হয় না।

এ সময় আইনমন্ত্রীর সঙ্গে আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা ও কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাউসার ভূইয়াসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে