Dr. Neem on Daraz
Victory Day

চুয়াডাঙ্গায় কম্পিউটার প্রশিক্ষণার্থীদের সনদ বিতরণ


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, চুয়াডাঙ্গা প্রকাশিত: জুলাই ৮, ২০২৩, ০৩:৩৯ পিএম
চুয়াডাঙ্গায় কম্পিউটার প্রশিক্ষণার্থীদের সনদ বিতরণ

চুয়াডাঙ্গাঃ পিছিয়ে পড়া জনগোষ্ঠীর কম্পিউটার ও ড্রাইভিং প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ করা হয়েছে। শনিবার বেলা ১২টায় চুয়াডাঙ্গা শহরের একাডেমি মোড়স্থ বহুমুখী মানব কল্যাণ সংস্থার কার্যালয়ে এ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে কারিগরি শিক্ষা বোর্ডের সার্টিফিকেট বিতরণের উদ্বোধন করেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর। এতে সভাপতিত্ব করেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শেখ আব্দুস সালাম। বিশেষ অতিথি ছিলেন বহুমুখী মানব কল্যাণ সংস্থার নির্বাহী চেয়ারম্যান আহমেদ পিপুল। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ সিদ্দিকুর রহমান, চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাজীব হাসান কচি, সাংবাদিক সমিতির সভাপতি নাজমুল হক স্বপন, শাহ আলম সনি প্রমুখ। 

এসময় বক্তারা বলেন, পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে মূল ধারায় নিয়ে আসায় মাননীয় প্রধানমন্ত্রীর লক্ষ্য। সেই লক্ষেই বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। এই কারণে পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে কম্পিউটার ও ড্রাইভিং প্রশিক্ষণ দিয়ে দক্ষ করে গড়ে তোলা হচ্ছে। অনুষ্ঠানটি পরিচালনা করেন সংস্থার নির্বাহী পরিচালক বিপুল আশরাফ। 

জামান আখতার/বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে