Dr. Neem on Daraz
Victory Day

ময়মনসিংহে ক্যাটল স্পেশাল ট্রেন লাইনচ্যুত


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ প্রকাশিত: জুন ২৫, ২০২৩, ১১:১০ এএম
ময়মনসিংহে ক্যাটল স্পেশাল ট্রেন লাইনচ্যুত

ময়মনসিংহঃ ময়মনসিংহ রেলওয়ে জংশনের আউটার সিগন্যালের কাছে ঢাকাগামী ‘ক্যাটল স্পেশাল’ ট্রেন দু’দফা লাইনচ্যুত হওয়ার ঘটনা ঘটেছে। এতে ময়মনসিংহ-ঢাকা রেলপথে ট্রেন চলাচল বেশ কয়েক ঘণ্টা বন্ধ থাকে। 

শনিবার (২৪ জুন) রাত দেড়টার দিকে প্রথম দফায় এবং রোববার (২৫ জুন) সকাল ৮টার দিকে দ্বিতীয় দফায় ট্রেনের বগি লাইনচ্যুত হয়।

রেলওয়ে পুলিশের উপ পরিদর্শক (এসআই) দীপক চন্দ্র বলেন, জামালপুরের দেওয়ানগঞ্জ থেকে ঢাকায় যাচ্ছিল ট্রেনটি। কোরবানির গরু বোঝাই ট্রেনটি রাত দেড়টার দিকে ময়মনসিংহ জংশন ছেড়ে যাওয়ার সময় চারটি চাকা লাইনচ্যুত হয়। পরে সকাল ৭টা ৫০ মিনিটে উদ্ধার কাজ শেষ করে ট্রেনটি ছাড়লে ৫ মিনিটের মধ্যে ফের দুটি চাকা লাইনচ্যুত হয়। 

ময়মনসিংহ লোকোশেডের ইনচার্জ রফিকুল ইসলাম বলেন, দুই দফা ট্রেনটি লাইনচ্যুত হলে দ্রুততার সঙ্গে উদ্ধার অভিযান চালানো হয়। সকাল ১০টায় ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে। তবে ক্যাটল ট্রেনটি আর ঢাকা যাচ্ছে না। ট্রাকে করে বিকল্প ব্যবস্থায় গরু ঢাকায় পাঠানো হচ্ছে। তবে কী কারণে ট্রেন লাইনচ্যুত হয়েছে তা জানতে তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে