Dr. Neem on Daraz
Victory Day

সিলেটে ৪ জুন থেকে পেট্রোল পাম্প-সিএনজি স্টেশন বন্ধ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক, সিলেট প্রকাশিত: মে ৩১, ২০২৩, ১২:৪৫ পিএম
সিলেটে ৪ জুন থেকে পেট্রোল পাম্প-সিএনজি স্টেশন বন্ধ

ফাইল ছবি

সিলেটঃ সিলেট-তামাবিল মহাসড়কের একটি পেট্রোল পাম্প ও সিএনজি স্টেশনে নিয়ম ভঙ্গ করে গ্যাস না দেওয়ায় দুর্বৃত্তদের হামলার পর তাদের গ্রেফতার না করায় অনির্দিষ্টকালের ধর্মঘটের ডাক দিয়েছে সংশ্লিষ্ট তিনটি সংগঠন। আগামী ৪ জুন থেকে সিলেট জেলার সব পেট্রোল পাম্প ও সিএনজি স্টেশন বন্ধ রাখার ঘোষণা দিয়েছেন সংগঠনের নেতারা।

বাংলাদেশ সিএনজি ফিলিং স্টেশন অ্যান্ড কনভারশন ওয়ার্কশপ ওনার্স অ্যাসোসিয়েশন, বাংলাদেশ পেট্রোলিয়াম ডিলারস ডিস্ট্রিবিউটর্স এজেন্টস অ্যান্ড পেট্রোল পাম্প ওনার্স অ্যাসোসিয়েশন, বাংলাদেশ ট্যাংকলরি ওনার্স অ্যাসোসিয়েশন ও এলপিজি-ট্যাংকলরি শ্রমিক ইউনিয়ন যৌথভাবে এ ধর্মঘটের ডাক দেয়।

বাংলাদেশ সিএনজি স্টেশন অ্যান্ড কনভারশন ওয়ার্কশপ ওনার্স অ্যাসোসিয়েশনের বিভাগীয় সভাপতি আমিরুজ্জামান চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত শুক্রবার সিলেট শাহপরাণ থানার পীরেরবাজারের আর রহমান অ্যান্ড সন্স ফিলিং স্টেশনে ছাত্রলীগের নামে কয়েকজন দুর্বৃত্ত জ্বালানি কিনতে এসে ক্রেতাদের সারি ভেঙে প্রবেশ করেন। এসময় ফিলিং স্টেশনের কর্মীরা বাধা দিলে দুর্বৃত্তরা তাদের ওপর হামলা করেন। এতে ফিলিং স্টেশনের কয়েকজন কর্মী আহত হন।

আমিরুজ্জামান চৌধুরী বলেন, এ ঘটনার পরদিন ফিলিং স্টেশনের মালিকপক্ষ মামলা করে। কিন্তু প্রথমে পুলিশ মামলা নিতে গড়িমসি করে। এছাড়া প্রথমদিনই মামলার আসামিরা জামিন নিয়ে নেন। এতে আমরা ফের হামলার আশঙ্কা করছি। তাই দোষীদের বিচারের দাবিতে এ ধর্মঘট আহ্বান করেছি।

তিনি আরও বলেন, সিলেটের বিভিন্ন সিএনজি স্টেশন ও পেট্রোল পাম্পে প্রায়ই এভাবে সন্ত্রাসীরা কোনো কারণ ছাড়াই হামলা করে। এতে পাম্প ও স্টেশন মালিকরা ক্ষতিগ্রস্ত হন। কিন্তু প্রশাসন কার্যত কোনো পদক্ষেপ নেয় না। তাই এর প্রতিবাদ হিসেবেও আমাদের এ ধর্মঘট।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে