Dr. Neem on Daraz
Victory Day

গোপালগঞ্জে বাস ও নসিমনের সংঘর্ষে তিন ব্যবসায়ী নিহত


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ প্রকাশিত: এপ্রিল ২৯, ২০২৩, ১১:০৯ এএম
গোপালগঞ্জে বাস ও নসিমনের সংঘর্ষে তিন ব্যবসায়ী নিহত

গোপালগঞ্জঃ বাস ও নসিমনের সংঘর্ষে তিন কাঁচামাল ব্যবসায়ী নিহত হয়েছে এবং আহত হয়েছে আরো একজন। গতকাল শুক্রবার(২৮ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার সোনাশুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-সদর উপজেলার আন্দারকোটা গ্রামের দীনেশ অধিকারী (৫৫), সঞ্জয় বৈরাগী (৩৫) ও মিহীর বৈরাগীর (৩৪)। 

কাশিয়ানীর ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশের পরিদর্শক (ওসি) মোঃ শরিফুল ইসলাম জানিয়েছেন, শুক্রবার সদর উপজেলার তালা বাজারে কাঁচামাল বিক্রি শেষে চার ব্যবসায়ী নছিমনে করে গোপালগঞ্জ সদর উপজেলার আন্দারকোটা গ্রামে ফেরার পথে সোনাশুর ঘটনাস্থলে সন্ধ্যা ৭টার দিকে বিপরীত দিক থেকে খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী ফাল্গুনী পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে নছিমনটি ছিটকে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই ব্যবসায়ী ও চালক দিনেশ অধিকারী (৫৫) নিহত হন। 

খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠালে সেখানে অপর ব্যবসায়ী সঞ্জয় বৈরাগী (৩৫) ও মিহীর বৈরাগীর (৩৪) মৃত্যু হয়।

এদিকে, গোপালগঞ্জ-টেকেরহাট সড়কের উত্তর ভেন্নাবাড়ী নামক স্থানে মোটরসাইকেল ও ট্রাকের সংঘর্ষে মোটরসাইকেলের চালক শংকর বালা (৪৫) ও তার ছেলে রুদ্র বালা (৭) মারাত্মক আহত হন। তাদেরকে গোপালগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কজনক।

সৈয়দ আকবর হোসেন/বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে