Dr. Neem on Daraz
Victory Day

পিরোজপুরে হোলি খেলার নামে স্কুলছাত্রীকে শ্লীলতাহানি


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, পিরোজপুর প্রকাশিত: মার্চ ৭, ২০২৩, ০৯:০৮ পিএম
পিরোজপুরে হোলি খেলার নামে স্কুলছাত্রীকে শ্লীলতাহানি

পিরোজপুরঃ পিরোজপুরের নাজিরপুরে হোলি খেলার নামে এক স্কুলছাত্রীকে শ্লীলতাহানির ঘটনা ঘটেছে। মঙ্গলবার দুপুরে উপজেলার শ্রীরামাকাঠী ইউনিয়নের ভীমকাঠী গ্রামে এ ঘটনার পর শিক্ষার্থীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

ভুক্তভোগী ওই ছাত্রী উপজেলার শ্রীরামকাঠী ইউ.জে.কে মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী। নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার রুম্পা মুৎসুদ্দী বলেন, ওই ছাত্রীর কথা শুনে তাকে পরীক্ষার জন্য জেলা হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ওই স্কুল ছাত্রী জানায়, ঘটনার সময় দুপুরের দিকে স্কুল থেকে বাড়িতে এসে ঘরে অবস্থান করছিলো। এ সময় স্থানীয় রাখাল বেপারীর চেলে নিপু বেপারী, বাবুল ঘরামীর ছেলে শান্ত ঘরামী, বিবেক বেপারীর ছেলে মিঠু  বেপারী, জাদব মন্ডলের ছেলে জয় মন্ডল, জয় মজুমদার, দিপ বেপারী, ও সমর সহ ১০-১২ তরুন তার ঘরে ঢুকে। প্রথমে তার মুখে রং দেয়। পরে তাকে ধর্ষনের চেষ্টা করে ও শরীরের স্পর্শকাতর স্থানগুলোতে হাত দেয়। 

এ সময় তাদের বাঁধা দিলে তারা তাকে মারধর করে। এদের মধ্যে কয়েকজনের মুখে রং দেয়া থাকায় তাদের চেনা যায়নি।

এ ব্যাপারে নাজিরপুর থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. হুমায়ুন কবির জানান, ঘটনাটি শুনে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। তবে ধারনা করা হচ্ছে হোলি খেলা নিয়ে এমন কিছু ঘটতে পারে। তবে ধারনা করা হচ্ছে ওই স্কুলছাত্রীর শ্লীলতাহানির ঘটনা ঘটেছে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে