Dr. Neem on Daraz
Victory Day

উপহারের গাড়ি নিতে হবিগঞ্জ যাচ্ছেন হিরো আলম


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, হবিগঞ্জ প্রকাশিত: ফেব্রুয়ারি ৭, ২০২৩, ১১:২৩ এএম
উপহারের গাড়ি নিতে হবিগঞ্জ যাচ্ছেন হিরো আলম

হবিগঞ্জঃ জাতীয় সংসদের উপনির্বাচনে প্রার্থী হওয়ায় আলোচিত হিরো আলমকে গাড়ি উপহার দেওয়ার ঘোষণা দিয়েছিলেন তার এক ভক্ত। সেই ভক্তের কাছ থেকে উপহারের গাড়ি নিতে মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) হবিগঞ্জ যাচ্ছেন তিনি। 

জানা গেছে, হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামের হাজি আবদুল জব্বার জি এল একাডেমি অ্যান্ড হাইস্কুলের প্রধান শিক্ষক এম মখলিছুর রহমান নামে এক ভক্ত হিরো আলমকে একটি নোহা গাড়ি উপহারের ঘোষণা দেন। যা মুহূর্তেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। 

হিরো আলম বলেন, শিক্ষক মখলিছুর রহমান কথার ছলে গাড়ি উপহারের কথা বলেছেন ভেবে প্রথম বিষয়টি গুরুত্ব দেইনি। পরে তার সঙ্গে যোগাযোগ না করায় আরেকট ভিডিওতে আক্ষেপ প্রকাশ করেন তিনি। ভোটের দুই দিন পর তার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি তার বাড়িতে যাওয়ার নিমন্ত্রণ জানান। সেই নিমন্ত্রণ রক্ষায় আজ মঙ্গলবার হবিগঞ্জের চুনারুঘাট যাব। 

উল্লেখ্য, বিএনপির এমপিদের পদত্যাগে শূন্য ঘোষণা করা হয় জাতীয় সংসদের ৬টি আসন। এর মধ্যে বগুড়া-৪ ও বগুড়া ৬ আসনে স্বতন্ত্রপ্রার্থী হন আশরাফুল আলম ওরফে হিরো আলম। ওই উপনির্বাচনে ভোটগ্রহণের এক দিন আগে ফেসবুক লাইভে এসে হিরো আলমকে একটি টয়োটা ব্র্যান্ডের নোহা (মাইক্রোবাস) উপহার দেওয়ার ঘোষণা দেন শিক্ষক মখলিছুর রহমান।

সেই ভিডিওতে মখলিছুর রহমান বলেন, হিরো আলম একসময় জিরো ছিলেন। জিরো থেকে তিনি হিরো হয়েছেন। তিনি এখন সোনার টুকরা। দুই আসনে স্বতন্ত্রপ্রার্থী হয়েছেন। বগুড়ার মানুষ জানের চাইতে তাকে বেশি ভালোবাসেন। তিনি বগুড়ার মানুষের মন জয় করে নিয়েছেন। নির্বাচনে ফল যেটাই আসুক না কেন, সিলেট বিভাগের পক্ষ থেকে গাড়িটি তাকে উপহার দিতে চাই। 

জানা গেছে, সাড়ে ছয় লাখ টাকায় নোহা মডেলের মাইক্রোবাসটি কিনেছিলেন মখলিছুর রহমান। সিলেটবাসীর পক্ষ থেকে হিরো আলমকে তিনি গাড়িটি উপহার দেওয়ার ওয়াদা করেছেন। নির্বাচনে হারলেও সিলেটবাসীকে কলঙ্কিত করবেন না। ওয়াদা রাখবেন। 

প্রথমে হিরো আলম ওই শিক্ষকের সঙ্গে যোগাযোগ করেননি। কয়েকদিন পর আবার আক্ষেপ প্রকাশ করে ফের লাইভ করেন মুখলিছুর। এরপর যোগাযোগ করেন হিরো আলম। অবশেষে সেই গাড়ি নিতে হবিগঞ্জ যাচ্ছেন তিনি।  

হিরো আলমের ব্যক্তিগত সহকারী শুভ আহমেদ জানান, সকাল ১১টায় শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ এলাকায় পৌঁছানোর কথা রয়েছে হিরো আলমের। এরপর তিনি চুনারুঘাটের নরপতি গ্রামে মুখলিছুরের বাড়িতে যাবেন।  

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে