Dr. Neem on Daraz
Victory Day

মেঘনায় লঞ্চ থেকে পড়ে যাত্রী নিখোঁজ


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, মুন্সীগঞ্জ প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২২, ০৭:৪৭ পিএম
মেঘনায় লঞ্চ থেকে পড়ে যাত্রী নিখোঁজ

 

মুন্সীগঞ্জঃ মেঘনা নদীতে যাত্রীবাহী একটি লঞ্চ থেকে হযরত আলী(১৭) নামের এক যাত্রী পানিতে পড়ে নিখোঁজ হওয়ার ঘটনা ঘটেছে।

সোমবার (৫ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে মেঘনা নদীর মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার সীমানা সংলগ্ন চর কিশোরগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে। 

এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য নিখোঁজ যাত্রীর ৫ সহযাত্রীকে আটক করেছে কোস্টগার্ড। নিখোঁজ যাত্রী নারায়ণগঞ্জের ফতুল্লার বাসিন্দা বলে জানা গেছে।

আটক পাঁচ সহযাত্রী হলো স্বজল (১৭), রিফাত(১৮), রিফাত (১৯), জোনায়েদ (১৬), জয়নাল আবেদীন (৩০)।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও নিখোঁজ যাত্রীর বন্ধুদের সাথে কথা বলে জানা যায়, নারায়ণগঞ্জ লঞ্চ টার্মিনাল থেকে দুপুর ১২ টার সময় চাঁদপুরের বেলতলী লঞ্চ ঘাটের উদ্দেশ্যে ছেড়ে এসে এম.এল. হাসিব নামে একটি লঞ্চ। এ সময় লঞ্চের বারান্দায় দাঁড়িয়ে কথা বলছিলেন নিখোঁজ হযরত আলী ও তার পাঁচ বন্ধু। লাঞ্চটি শাহ সিমেন্ট ইন্ডাস্ট্রি পেরিয়ে কিছুটা সামনে চর কিশোরগঞ্জ এলাকায় আসলে অসাবধানতাবশত পা পিছলে নদীতে পড়ে যান হযরত আলী। হযরত আলী সাঁতার জানে বলে জানায় তার বন্ধুরা। এ সময় কিছু লোক লঞ্চের চালককে নদীতে যাত্রী পড়ে যাওয়ার খবরটি জানালে তিনি ইঞ্জিন বন্ধ করেন এবং সাথে সাথে দুজন যাত্রী নদীতে ঝাঁপিয়ে পড়ে হযরত আলীকে উদ্ধারের চেষ্টা করেন। কিন্তু তারা পানিতে নামার আগেই হযরত আলী পানিতে ডুবে যায়। পরে বিষয়টি তারা গজারিয়া কোস্টগার্ডকে অবহিত করলে তারা উদ্ধার অভিযান শুরু করে।

লঞ্চের সুপারভাইজার সোলেমান বলেন, যাত্রীর নদীতে পড়ে যাওয়ার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে মাঝ নদীতে লঞ্চ নোঙর করে তাঁকে উদ্ধারের চেষ্টা করা হয়। স্রোতের টানে তলিয়ে যাওয়ায় চেষ্টা করেও তাঁকে উদ্ধার করা সম্ভব হয়নি। তবে সঙ্গে সঙ্গে বিষয়টি লঞ্চ কর্তৃপক্ষ, গজারিয়া কোস্ট গার্ডে ও নৌ পুলিশকে জানানো হয়েছে।

গজারিয়া কোস্ট গার্ডের ইনচার্জ মো. শাহাদাত হোসেন জানান, আজ বিকেল পর্যন্ত নিখোঁজ যাত্রীর কোনো সন্ধান পাওয়া যায়নি। তাঁকে উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান তিনি। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য নিখোঁজ হযরত আলীর সহযাত্রী পাঁচজনকে আটক করা হয়েছে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে