Dr. Neem on Daraz
Victory Day

পুরুষদের ডেকে নিয়ে আপত্তিকর ছবি তুলে ব্ল্যাকমেইল করতেন তারা


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, মেহেরপুর প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২, ০৭:৩৫ পিএম
পুরুষদের ডেকে নিয়ে আপত্তিকর ছবি তুলে ব্ল্যাকমেইল করতেন তারা

মেহেরপুরঃ পুরুষদের ডেকে নিয়ে গোপন ক্যামেরায় আপত্তিকর ছবি ও ভিডিও তুলে ব্ল্যাকমেইল ও অপহরণের মাধ্যমে চাঁদা আদায়ের অভিযোগে তিন নারীসহ পাঁচজনকে আটক করেছে মেহেরপুর ডিবি ও সদর থানা পুলিশের একটি দল। এ সময় তাদের কাছ থেকে নগদ ১৭ হাজার টাকা ও পাঁচটি মোবাইল সেট উদ্ধার করা হয়।

গতকাল মঙ্গলবার রাতে আভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকরা হলেন- নাটুদাহ গ্রামের নাজমুল হোসেন খানের মেয়ে নাজনিন খান প্রিয়া, মেহেরপুর শহরের ঘোষপাড়ার শফিকুল ইসলামের স্ত্রী মোছা. রুমানা ইয়াসমিন, দুলাল আলির ছেলে মো. শাহাজাহান আলী, আখের আলীর ছেলে হাসান আলী ও চুয়াডাঙ্গার চারুলিয়া গ্রামের রাসেল আহমেদের মেয়ে বিলকিস রাবেয়া টুম্পা।

মেহেরপুর সদর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, নাজনিন খান প্রিয়া মেহেরপুর সদর উপজেলার আমঝুপি গ্রামের মোনায়ার হোসেনের আপত্তিকর ছবি ধারণ করে তাকে ব্ল্যাকমেইল করে দুই লাখ টাকা চাঁদা দাবি করে বলে অভিযোগ পায়। পরে তার কাছ থেকে ২০ হাজার টাকা নেয়। অপর দিকে বিলকিস রাবেয়া টুম্পাসহ চারজন চুয়াডাঙ্গার আলি হোসেনকে টুম্পার বাড়িতে আটকিয়ে রেখে দুই লাখ টাকা চাঁদা দাবি করে। টুম্পার বাড়ি থেকে আলি হোসেনকে উদ্ধার করা হয় ও এ মামলার প্রধান আসামি টুম্পাসহ চারজনকে আটক করা হয়।

আটকদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। তবে মেহেরপুর ডিবি পুলিশ এ অভিযানের নেতৃত্ব দিয়েছে বলে দাবি করলেও কোনো তথ্য দিতে রাজি হননি।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে