Dr. Neem on Daraz
Victory Day

চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে প্রাণ গেল কুয়েট শিক্ষার্থীর


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, জয়পুরহাট প্রকাশিত: নভেম্বর ১১, ২০২২, ১০:৩০ এএম
চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে প্রাণ গেল কুয়েট শিক্ষার্থীর

রাহুল ইসলাম

জয়পুরহাটঃ জয়পুরহাট রেলস্টেশন এলাকায় চলন্ত ট্রেন থেকে প্ল্যাটফর্মে নামার সময় ট্রেনের নিচে পড়ে কুয়েটের এক শিক্ষার্থী মারা গেছেন। শুক্রবার (১১ নভেম্বর) ভোর ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থীর নাম রাহুল ইসলাম (২৩)। তিনি বগুড়ার শিবগঞ্জ উপজেলার কালীপাড়া গ্রামের মৃত শাহরিয়ার রইচের ছেলে। রাহুল খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্বিবদ্যালয়ের (কুয়েট) লেদার ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

পুলিশ, স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, বাড়ি ফেরার জন্য রাতে খুলনা থেকে চিলাহাটিগামী সীমান্ত এক্সপ্রেস ট্রেনে ওঠেন রাহুল। ভোর ৪টা ৭ মিনিটে ট্রেনটি জয়পুরহাট স্টেশনে এসে পৌঁছায়। এ সময় তাড়াহুড়ো করে নামতে গিয়ে ট্রেনের নিচে পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

সান্তাহার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তার হোসেন জানান, সিআইডিকে খবর দেওয়া হয়ছে। তারা আসার পর লাশ হাসপাতাল মর্গে পাঠানো হবে। ঘটনাটি গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে