Dr. Neem on Daraz
Victory Day

আ.লীগের অফিস দখলে নিয়েছেন জাতীয় পার্টির নেতা!


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, সাতক্ষীরা প্রকাশিত: নভেম্বর ৯, ২০২২, ০৮:৫০ পিএম
আ.লীগের অফিস দখলে নিয়েছেন জাতীয় পার্টির নেতা!

বগুড়াঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুর করে আওয়ামী লীগ অফিস দখলের অভিযোগ পাওয়া গেছে জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতার বিরুদ্ধে। মঙ্গলবার (৯ নভেম্বর) রাতে সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের কালিকাপুর খেয়াঘাট সংলগ্ন ১ নম্বর ওয়ার্ড কার্যালয়ে এ ঘটনা ঘটে। 

খবর পেয়ে রাতেই কালিগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহিম ঘটনাস্থল পরিদর্শন করেন।

এদিকে কৃষ্ণনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুরুজ আলী বাদী হয়ে বুধবার (৯ নভেম্বর) দুপুরে ২৫ জনকে আসামি করে থানায় ১টি এজাহার দায়ের করেছে। তবে বুধবার সন্ধ্যা পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।

স্থানীয় আওয়ামী লীগ নেতারা বলেন, খেয়া ঘাটের পাশে দশ বছর যাবত ১নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়টি অবস্থিত।

হঠাৎ করে মঙ্গলবার কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা সাফিয়া পারভীনের নেতৃত্বে তার বোন সামিয়া পারভীন, ইউপি সদস্য জোবেদ আলী  রফিকুল, আমিনুর, শাহীন, রেজাউল বিশ্বাস  রুহুল কুদ্দুস, আব্দুল হামিদ, সাইফুল, সিরাজুল ইসলাম, শফিকুল, আতাউর, নজরুল একাধিক ব্যক্তি মোটরসাইকেল যোগে এসে আওয়ামী লীগ অফিসে হামলা চালায়।

কালিকাপুর গ্রামের রাজগুল, মুস্তাফিজুর রহমান, সেলিম, বাবলু, আরশাদ মোস্তফা, মুকুলসহ একাধিক ব্যক্তি সাংবাদিকদের জানান, তারা অফিসের বাইরে আওয়ামী লীগের দলীয় সাইনবোর্ড তুলে ফেলে জাতীয় পার্টির সাইনবোর্ড লাগায়। এরপর তালা ভেঙে অফিসের ভিতরে প্রবেশ করে। ভিতরে রক্ষিত টেবিল-চেয়ার বেঞ্চ ভাঙচুর সহ দেয়ালে টানানো জাতির জনক বঙ্গবন্ধুর ছবি এবং প্রধানমন্ত্রীর ছবি টেনে ছিড়ে পদদলিত করে।

এদিকে বুধবার সকাল থেকে আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে চরম উত্তেজনা বিরাজ করতে দেখা গেছে।

এ বিষয়ে চেয়ারম্যান সাফিয়া পারভীন জানান,  আমার বাবা পরলোকগত চেয়ারম্যান মোশারফ হোসেনের আমল থেকে এই অফিসটি আমরা ব্যবহার করছি। মঙ্গলবার আমরা অফিসটি দখল করিনি। আওয়ামী লীগের লোকজন অফিসটি দখল করার চেষ্টা করে। আমি এ ব্যাপারে বুধবার সন্ধ্যায় থানায় এজাহার জমা দিয়েছি।

কৃষ্ণনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তফা কবিরুজ্জামান মন্টু এবং সাধারণ সম্পাদক সুরুজ আলীর বলেন, মঙ্গলবার রাতে  জাতীয় পার্টির পেটুয়া বাহিনী মোটরসাইকেল যোগে এসে অফিস ভাঙচুর সহ জাতির জনক বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর করে।

এছাড়া অফিসের সামনে নিজের সাইনবোর্ড টানিয়ে দেয়। বিষয়টি আমরা তাৎক্ষণিক দুইজন সংসদ সদস্যসহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দকে জানাই।

এ বিষয়ে কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুর রহমানের কাছে বলেন উভয় পক্ষের পাল্টাপাল্টি অভিযোগ পেয়েছি তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে