Dr. Neem on Daraz
Victory Day

রানীশংকৈলে পুড়িয়ে ফেলা হল নিষিদ্ধ কারেন্ট জাল


আগামী নিউজ | উপজেলা প্রতিনিধি, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২, ১১:১৮ পিএম
রানীশংকৈলে পুড়িয়ে ফেলা হল নিষিদ্ধ কারেন্ট জাল

ঠাকুরগাঁওঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে উপজেলা মৎস্য অধিদপ্তরের অভিযান পরিচালনা করে  প্রায় লাখ টাকার ব্যবহার নিষিদ্ধ নতুন কারেন্ট জাল এবং চায়না চাই জাল জব্দ করা হয় ।

বুধবার (২৮ সেপ্টেম্বর) শনিবার বিকালে উপজেলা মৎস্য কর্মকর্তা রাকিবুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে উপজেলার নেকমরদ বাজার এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ সময় কারেন্ট জালের দোকান এবং ১টি গুদাম ঘর তল্লাশি চালিয়ে আনুমানিক ২ লাখ মিটার নতুন কারেন্ট জাল এবং  চায়না চাই জাল জব্দ করা হয়। যার বাজার মূল্য প্রায় ১ লাখ টাকা।

অভিযানে উপস্থিত ছিলেন উপজেলা মৎস্য কর্মকর্তা রাকিবুল ইসলাম সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইন্দ্রজিৎ সাহা,সহ পুলিশের একটি চৌকস দল।

তিনি আরও বলেন, পরবর্তীতে জব্দ করা জালগুলো নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মৎস্য কর্মকর্তার উপস্থিতিতে উপজেলা চত্বরের পুকুরপাড়ে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।

এবিষয়ে সহকারি কমিশনার (ভুমি) ইন্দ্রজিৎ সাহা বলেন, নেকমরদ বাজারের একটি দোকানের গোডাউনে এই সব অবৈধ মাছ ধরার কারেন্ট জাল জব্দ করা হয়। খবর পেয়ে জাল ব্যবসায়ী পালিয়ে যাওয়ায় তাকে কোন প্রকার জেল জরিমানা করা সম্ভব হয়নি। জাল গুলো পুড়িয়ে ফেলা হয়।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে