Dr. Neem on Daraz
Victory Day

মেয়েকে বাঁচাতে গিয়ে জামাইয়ের হাতে শাশুড়ি খুন


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, মেহেরপুর প্রকাশিত: আগস্ট ২৩, ২০২২, ০৩:১৯ পিএম
মেয়েকে বাঁচাতে গিয়ে জামাইয়ের হাতে শাশুড়ি খুন

মেহেরপুরঃ জেলার গাংনীর করমদি গ্রামে রঙ্গিলা খাতুন (৩৫) নামে এক নারীকে কুপিয়ে হত্যা করেছেন তার জামাই বাদশা মিয়া। বাদশার নির্যাতন থেকে মেয়ে রিমি খাতুনকে বাঁচাতে গেলে এই নির্মম হত্যার শিকার হন তিনি।

রঙ্গিলা খাতুন করমদি গ্রামের কৃষক শওকত আলীর স্ত্রী। আহত অবস্থায় রিমি খাতুনকে (২২) হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার (২৩ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে রঙ্গিলার বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, একই গ্রামের রবিউল ইসলামের ছেলে বাদশা মিয়া (২৫) শওকত আলীর মেয়ে রিমি খাতুনকে বিয়ে করে ঘরজামাই থাকতেন। বাদশা সংসারের কাজকর্ম কিছুই করতেন না। মাঝেমধ্যে এলাকায় চুরি-ডাকাতির ঘটনা ঘটলে বাদশার নামে অভিযোগ আসতো। এ নিয়ে স্ত্রী এবং শাশুড়ির সঙ্গে ঝগড়া লেগেইে থাকতো। রিমি খাতুনকে বিভিন্ন সময় নির্যাতন করতেন বাদশা। 

সকালে বাদশাকে অন্যের জমিতে কাজে যেতে বললে শাশুড়ি ও স্ত্রীর সঙ্গে বাকবিতণ্ডা হয়। ঘটনার সময় স্ত্রী রিমি খাতুনকে মারধর করছিলেন বাদশা। বেধড়ক মারপিটের একপর্যায়ে রিমির মা রঙ্গিলা খাতুন তাকে বাঁচাতে এগিয়ে যান। একপর্যায়ে ধারালো হাঁসুয়া দিয়ে শাশুড়ি রঙ্গিলা খাতুনকে এলোপাথাড়ি কোপাতে থাকেন বাদশা। এতে ঘটনাস্থলেই রঙ্গিলা খাতুনের মৃত্যু হয়। পরে রিমির চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে ঘাতক বাদশা পালিয়ে যান। স্থানীয়রা রিমি খাতুনকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

গাংনী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, পুলিশের একটি দল ঘটনাস্থলে পাঠিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। পলাতক বাদশাকে আটকের চেষ্টা চলছে।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে