Dr. Neem on Daraz
Victory Day

নিজ বাড়ি থেকে রাজিবপুর উপজেলা চেয়ারম্যান গ্রেপ্তার


আগামী নিউজ | উপজেলা প্রতিনিধি, রাজিবপুর (কুড়িগ্রাম) প্রকাশিত: জুলাই ২, ২০২২, ১২:৪৮ পিএম
নিজ বাড়ি থেকে রাজিবপুর উপজেলা চেয়ারম্যান গ্রেপ্তার

কু‌ড়িগ্রামঃ জেলার রাজিবপুর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান আকবর হোসেন হিরো'কে গ্রেপ্তার করেছে রাজিবপুর থানা পুলিশ।শনিবার (২ জুলাই) ভোর রাতে নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

রাজিবপুর থানার পু‌লিশ প‌রিদর্শক (তদন্ত) আতাউর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আ‌র্থিক লেনদেনের চেক সংক্রান্ত এক‌টি মামলায় আকবর হোসেন হিরো'র বিরু‌দ্ধে জামালপুরে মামলা হয়। এরপর তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জা‌রি করেন ওই আদালত। সেই পরোয়ানা থানা পুলিশের কাছে পৌছলে ভোর রাতে তাকে গ্রেপ্তার করে সকালেই আদালতে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, জামালপুর জেলার বকশিগঞ্জ উপজেলার সদরের মোঃ লুৎফর রহমানের পুত্র মোঃ রাজন মিয়া (৩৮) কাছে ২০১৮-১৯ সালে আকবর হোসেন ইটভাটায় ইট পোড়ানোর জন্য তার কাছ থেকে ১২ লক্ষ টাকার কয়লা বাকি নিয়ে আসে।

বাদী রাজন মিয়া বলেন, ২০১৮-১৯ সালে আমার কাছ থেকে তিনি ১২ লক্ষ টাকার কয়লা বাকি নিয়ে যায় পরে আমি বাকিকৃত টাকা বারবার চাইলে সে আমাকে একটি ১২ লক্ষ টাকার চেক প্রদান করে। কিন্তু আমি বারবার ব্যাংকে ঘুরেও সে টাকা ব্যাংক থেকে তুলতে পারিনি, সে আমার সাথে প্রতারণা করেছে। নিরুপায় হয়ে তার বিরুদ্ধে জামালপুর কোর্টে একটি মামলা দায়ের করি।

রুহুল সরকার/এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে