Dr. Neem on Daraz
Victory Day

ধামইরহাটে নদী সংরক্ষণ কর্মশালা অনুষ্ঠিত


আগামী নিউজ | ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ২২, ২০২১, ০৯:০৩ পিএম
ধামইরহাটে নদী সংরক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

ছবি: আগামী নিউজ

নওগাঁ: ধামইরহাটে জাতীয় নদী রক্ষা কমিশনের অধীন ৪৮ নদী সমীক্ষা প্রকল্পের আওতায় ও উপজেলা নদী রক্ষা কমিটির সহযোগিতায় নদী সংরক্ষণ শীর্ষক উদ্বুদ্ধকরণ ও সচেতনতা বৃদ্ধির এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (২২ অক্টোবর) সকাল ১০ টায় উপজেলা পরিষদের অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায়ের সভাপতিত্বে আলোচনা প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আজাহার আলী মন্ডল। 

সভায় নদী দূষন দখলদারিত্ব ও অন্যান্য দুষণ থেকে ৪৮ নদী রক্ষা ও নদীর তথ্য ভান্ডার তৈরী ও সমীক্ষা প্রকল্প-১ বিষয়ে নদী সংরক্ষন আইন সম্পর্কে বিস্তারিত আলোকপাত করেন জাতীয় নদী রক্ষা কমিশনের নদী সমীক্ষা প্রকল্পের ওয়াটার রিসোর্স এক্সপার্ট মো. সাজিদুর রহমান সরদার ও নদী গবেষক মাহমুদ সিদ্দিকী। 

এ সময় সহকারী কমিশনার (ভূমি) সিব্বির আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, নদী সমীক্ষা প্রকল্পের প্রোগ্রাম অর্গানাইজার সেলিনা সুলতানা, মাঠ সমন্বয়ক আলমগীর হোসেন, মৎস্য কর্মকর্তা মোস্তারিনা আফরোজ, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আফরিনা পারভীন, উপজেলা সহকারি সমাজসেবা অফিসার এটিএম ফসিউল আলম, ফজলুর রহমান, অধ্যক্ষ মতিউর রহমান, ভারপ্রাপ্ত অধ্যক্ষ আশরাফুল ইসলাম, এ এস আই মোকাররম হোসেন, ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মিনারুল ইসলাম, স্থানীয় সাংবাদিকবৃন্দ উন্মুক্ত আলোচনায় অংশ গ্রহন করেন।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে