Dr. Neem on Daraz
Victory Day

সিলেট-৩ আসনের উপনির্বাচন স্থগিতঃ হাইকোর্ট


আগামী নিউজ | নিউজ ডেস্ক প্রকাশিত: জুলাই ২৬, ২০২১, ০১:৪৭ পিএম
সিলেট-৩ আসনের উপনির্বাচন স্থগিতঃ হাইকোর্ট

ঢাকাঃ আগামী ৫ আগস্ট পর্যন্ত সিলেট-৩ আসনের উপনির্বাচনে ভোটগ্রহণ মহামারী করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় সোমবার স্থগিত করেছেন হাইকোর্ট।

উপনির্বাচন নিয়ে রিট আবেদনের শুনানি হয় বিচারপতি এম. ইনায়েতুর রহিমের ভার্চুয়াল একক বেঞ্চে। এর আগে করোনাভাইরাসের সংক্রমণ রোধে সরকারঘোষিত চলমান কঠোর বিধিনিষেধের মধ্যে আগামী ২৮ জুলাই অনুষ্ঠিতব্য জাতীয় সংসদের সিলেট-৩ আসনের উপনির্বাচনে ভোটগ্রহণ স্থগিত রাখার নির্দেশনা চেয়ে হাইকোর্টে রিট আবেদন করা হয়।

সুপ্রিম কোর্টের ছয়জন আইনজীবী এবং সালেহ আহমেদসহ স্থানীয় সাতজন ভোটারের পক্ষে অ্যাডভোকেট মোহাম্মদ শিশির মনির আজ সোমবার হাইকোর্টে এই রিট আবেদন দাখিল করেন।

উল্লেখ্য, ১১ মার্চ সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরীর মৃত্যুতে আসনটি শূন্য হয়। নির্বাচন কমিশন (ইসি) গত ১৫ মার্চ এক বিজ্ঞপ্তিতে ওই আসন শূন্য ঘোষণা করে। গত ২ জুন ওই উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। তফসিলে ১৪ জুলাই ভোটগ্রহণের দিন নির্ধারণ করা হয়। পরবর্তীতে ইসি ১৫ জুন পৃথক এক নোটিশে ভোটগ্রহণের দিন নির্ধারণ করে ২৮ জুলাই।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে