Dr. Neem on Daraz
Victory Day

ঈশ্বরগঞ্জে পূর্ব শত্রুতার জের গাছের উপর !


আগামী নিউজ | মহিউদ্দিন রানা, ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ) প্রতিনিধি প্রকাশিত: মে ৬, ২০২১, ১২:১৯ পিএম
ঈশ্বরগঞ্জে পূর্ব শত্রুতার জের গাছের উপর !

ছবিঃ আগামী নিউজ

ময়মনসিংহঃ জেলার ঈশ্বরগঞ্জে জমি-জমা নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে উপজেলার মগটুলা ইউনিয়নের দুর্গাপুর গ্রামের এক অসহায় কৃষকের প্রায় অর্ধশত  সুপারি গাছসহ বিভিন্ন প্রজাতীর ফল গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা। 
 
বুধবার (৫ মে)  ক্ষতিগ্রস্ত পরিবারের পক্ষ থেকে ঈশ্বরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
 
ক্ষতিগ্রস্ত গাছের মালিক মো. আব্দুস সোবহান এজাহারে উল্লেখ করেছেন, জমি নিয়ে প্রতিবেশী মৃত ইমতিয়াজ আলীর ছেলে মনসুর আলী ও ইয়াকুব আলীর সঙ্গে বেশ কিছুদিন ধরেই বিরোধ চলছিল। 
 
পূর্ব বিরোধের জের  ধরে গত বুধবার (৫ মে) রাত আনুমানিক ২ টার দিকে মুনসুর আলী ও তার ভাই ইয়াকুবসহ অজ্ঞাত আরও ৩/৪ জনকে সঙ্গে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে আব্দুস সোবহানের বাড়ির কাছের প্রায় অর্ধশত সুপারি গাছসহ বিভিন্ন প্রজাতির ফল গাছ কেটে ফেলে।
 
তখন তিনি টর্চ লাইট দিয়ে গাছের কাছে যায় এবং গাছ কাটতে বাধা দিতে গেলে মুনসুর আলী ও তার ভাই ইয়াকু্ব আলী  তাকে প্রাণনাশের হুমকি দেয়। 
 
এ বিষয়ে অভিযুক্ত মুনসুর আলী ও ইয়াকুব আলীর সঙ্গে কথা বললে তারা স্বীকার করে যে, গাছগুলো তারাই কেটেছে। গাছ কাটার কারণ জানতে চাইলে তারা বলেন, '১০ বছর আগে  সুপারিগাছসহ বিভিন্ন ফলের গাছগুলো আমরাই লাগিয়েছি।  এখন তা কাটার  প্রয়োজন হয়েছে  তাই কেটে ফেলছি '।
 
এ বিষয়ে আব্দুস সোবহান বলেন, 'জায়গা-জমি আমার তারা কিভাবে গাছের মালিক হয়। আমি এর সঠিক বিচার চাই '।
 
ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল কাদের মিয়া জানান, পূর্ব বিরোধের জেরে  গাছ কাটার অভিযোগ পেয়েছি। সুষ্ঠু তদন্তে সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে। 
 
আগামীনিউজ/এএস
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে