Dr. Neem on Daraz
Victory Day

সুনামগঞ্জে ৫ জনকে জরিমানা


আগামী নিউজ | হাসান আলী, সুনামগঞ্জ জেলা প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ৮, ২০২১, ০৬:১৪ পিএম
সুনামগঞ্জে ৫ জনকে জরিমানা

ছবিঃ আগামী নিউজ

সুনামগঞ্জঃ সারাদেশের মত চতুর্থ  দিনে লকডাউনে সুনামগঞ্জ জেলা বিজ্ঞ ম্যাজিস্ট্রেট মো জাহাঙ্গীর হোসেনের নির্দেশে মাস্ক পরিধান ও স্বাস্থ্য বিধি অনুসরণ বিষয়ে মোবাইল কোট পরিচালনা করা হয়। করোনার হাত থেকে রক্ষা করতে জনসচেতনতামূলক অভিযান পরিচালনা করা হয়।

বৃহস্পতিবার  দুপুরে সাড়ে ১২টায় জেলা প্রশাসকের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো.সম্রাট হোসেন এর নেতৃত্বে সুনামগঞ্জ পৌরসভার  শহরের ট্রাফিক পয়েন্টে, শহীদ মিণার প্রাঙ্গণ মধ্যবাজার সহ বিভিন্ন পয়েন্টে মাস্ক পরিধান  ও স্বাস্থ্যবিধি অনুসরণ বিষয়ে সতর্কীকরণ করা হয়। এসময়  ১৮৬০ এ-র ২৬৯ ধারা লংঘনের দায়ে  ৫ টি মামলায় ২৩০০শত  টাকা অর্থদন্ড প্রদান করা হয়। 

এসময় অনেকের মাঝে মাস্ক বিতরণ করা হয়।  এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো সম্রাট হোসেন সাংবাদিকদের জানান, এই মহামারী করোনা ভাইরাসের প্রার্দূভাব থেকে সকলকে নিরাপদে রাখতে মূলত এই মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করা।

যারা সরকার ও প্রশাসনের নির্দেশনা অমান্য করবেন তাদের বিরুদ্ধে আইনগত কঠোর ব্যবস্থা নেওয়া হবে। আর যারা অসহায় মানুষজন আছেন তাদেরকে জেলা প্রশাসনের পক্ষ থেকে মাস্ক দেয়া হচ্ছে।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে