Dr. Neem on Daraz
Victory Day

ধামরাইয়ে সিসা কারখানায় অভিযান, আটক ২


আগামী নিউজ | শরিফ শেখ, স্টাফ রিপোর্টার প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২১, ০১:৪৯ পিএম
ধামরাইয়ে সিসা কারখানায় অভিযান, আটক ২

আগামী নিউজ

ঢাকাঃ জেলার সাভারের ধামরাইয়ে দুইটি অবৈধ সিসার কারখানায় অভিযান চালিয়েছেন মোবাইল কোর্ট (ভ্রাম্যমাণ আদালত)। অভিযানের সময় মোবাইল কোর্টের বিচারকের নির্দেশে সংশ্লিষ্ট দুইজনকে আটক করে পুলিশ।
 
বুধবার বিকেলে ধামরাইয়ের কালিয়া গ্রামের একটি পোল্ট্রি ফার্মের ভিতরে অভিযান চালিয়ে অবৈধ সিসার কারখানার দুজনকে আটক করা হয়। আটককৃতরা হলেন, মো. আনিসুর রহমান (২১) ও আরিফ হোসেন (২৫)। আটকের একেক জনকে ৫ লক্ষ টাকা করে দুজনকে মোট ১০লক্ষ জরিমানা করা হয়েছে। অনাদায়ে তিন মাসের জেল।
 
মোবাইল কোর্টের বিচারক ও ধামরাই উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সামিউল হক জানান, একটি অসাধু চক্র প্রশাসনের নির্দেশ অমান্য করে পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র ছাড়াই ধামরাইয়ের কেলিয়া এলাকার একটি পোলট্রি ফার্মের ভিতরে ব্যাটারি পুড়িয়ে অবৈধ সিসার কারখানা গড়ে তুলে। অবৈধ সিসার কারখানায় দুর্গন্ধে এলাকার পরিবেশ বিষিয়ে উঠেছে।
 
বেশ কয়েকটি গবাদি পশু মারা গেছে। এলাকাবাসীর অভিযোগের পরিপ্রেক্ষিতে বুধবার বিকেলে অভিযান পরিচালনা করা হয়। এসময় দুই কারখানার ম্যানেজারকে আটক করা হয়।
 
আগামীনিউজ/এএস
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে