Dr. Neem on Daraz
Victory Day

৮’শ টাকার জন্য হত্যা, ৫দিন পর অর্ধগলিত দেহ উদ্ধার


আগামী নিউজ | ঝিনাইদহ প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২০, ০৬:৩৮ পিএম
৮’শ টাকার জন্য হত্যা, ৫দিন পর অর্ধগলিত দেহ উদ্ধার

সংগৃহীত

নিখোঁজের ৫ দিনের মাথায় ঝিনাইদহের শৈলকুপায় সুজন নামের এক কলেজ ছাত্রের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।
 
বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) রাতে উপজেলার হাজামপাড়া গ্রামের ধান ক্ষেতের বরিং এর ভেতরে মাটি খুঁড়ে সেখান থেকে মৃতদেহটি উদ্ধার করে। সে মালয়েশিয়া প্রবাসি আউশিয়া গ্রামের জিল্লুর রহমানের ছেলে। 
 
জানা যায়, উপজেলার আউশিয়া গ্রামের সুজন (২০) নামের এক কলেজ ছাত্র ৪ দিন ধরে নিখোঁজ ছিলো। ৫ দিনের মাথায় বৃহস্পতিবার রাতে সুজনের অর্ধগলিত মৃতদেহ হাজামপাড়া ধান ক্ষেতের বরিং এর মাটির নিচ থেকে উদ্ধার করেছে পুলিশ। তাকে কুপিয়ে হত্যা শেষে মৃতদেহটি মাটির নিচে পুতে রাখা হয়েছিলো বলে প্রাথমিকভাবে জানা গেছে। 
 
সুজনের চাচা রফিকুল ইসলাম রবি জানান, গত রোববার (২০ সেপ্টম্বর) বিকালে সুজন সার আনতে আউশিয়া বাজারে যায়। বাজারের একটি চায়ের দোকানে চা খাওয়ার সময় পাওয়ানা ৮০০ টাকা নেওয়ার জন্য জনৈক রাকিব মোবাইল করে। রাকিব সে সময় সুজনকে রাকিবের ছোট ভাই সাকিবের মোটরসাইকেলে চলে আসার জন্য জানালে চায়ের দোকান থেকে সুজন সাকিবের মোটরসাইকেলে চলে যায়। বাজারের অনেকেই ঘটনাটি প্রত্যক্ষ করেন। সেই থেকে ৪ দিন ধরে সুজন নিখোঁজ ছিলো।
 
পুলিশ জানায়, পাওয়ানা টাকা আনতে গিয়ে সে আর বাড়ি ফেরেনি বলে শৈলকুপা থানায় একটি জিডি করেছিলো পরিবার। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য সাকিব ও নাজমুল নামে দুইজনকে আটক করেছে। সাকিব আটকের পর থেকে তার পরিবারের লোকজন বাড়িঘরে তালা ঝুলিয়ে পালিয়ে গেছে। 
 
তবে কি কারনে তাকে হত্যা করে গুম করা হয়েছিল তা এখনো স্পষ্টভাবে জানাতে পারেনি পুলিশ। এদিকে সুজন নিখোঁজের ঘটনায় সাকিবকে আটক করা হলে তার ভাই রাকিব এবং পরিবারের অন্য সদস্যরা গা ঢাঁকা দিয়েছে।
 
এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম।
 
আগামীনিউজ/এএস
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে