Dr. Neem on Daraz
Victory Day

সিনহা হত্যাকাণ্ডে জড়িত নন, দাবি ইলিয়াস কোবরার


আগামী নিউজ | কক্সবাজার প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ১১, ২০২০, ১০:২৩ এএম
সিনহা হত্যাকাণ্ডে জড়িত নন, দাবি ইলিয়াস কোবরার

ছবি : সংগৃহীত

স্বেচ্ছায় অবসরে যাওয়া সেনা কর্মকর্তা মেজর সিনহা হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত থাকার প্রচারণাকে ষড়যন্ত্র বলে উল্লেখ করেছেন চলচ্চিত্র অভিনেতা ইলিয়াস কোবরা। 

সোমবার (১০ আগস্ট) সন্ধ্যায় কক্সবাজার প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ দাবি করেন।

সিনহা হত্যায় জড়িত সন্দেহে অভিনেতা ইলিয়াস কোবরাকে নিয়ে গণমাধ্যম ও বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে সংবাদ প্রকাশ করার পর এ সংবাদ সম্মেলন করেন তিনি।
সংবাদ সম্মেলনে ইলিয়াস দাবি করেন, ‘উক্ত ঘটনায় তিনি জড়িত নন। এমনকি সিনহার সঙ্গে পরিচয় এবং ওসি প্রদীপের সঙ্গে তার কোনো ঘনিষ্ঠতাও ছিল না।’

কক্সবাজার প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি বলেন, টেকনাফের নোয়াখালিয়া পাড়ায় তার কোনো বাগানবাড়ি নেই। মানহানি ও অপপ্রচারের অভিযোগে তিনি একটি জাতীয় পত্রিকা ও রিপোর্টারের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছেন।

ইলিয়াল কোবরা আশঙ্কা প্রকাশ করে বলেন, তার এলাকার একটি মসজিদ সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে কিছু মানুষ তার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে। তিনি আগামী নির্বাচনে অংশ নিতে পারেন, এমন আশঙ্কায় হয়ত তাকে সিনহা হত্যাাকাণ্ডে জড়ানোর চেষ্টা চলছে বলে দাবি তার।

উল্লেখ্য, গত ৩১ জুলাই ইলিয়াছ কোবরা তার বাগানবাড়ি ঘুরিয়ে দেখানোর জন্য সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খানকে টেকনাফের নোয়াখালিয়া পাড়ায় আমন্ত্রণ জানান এবং ওসি প্রদীপের নির্দেশমতে সেখানে সিনহার কালক্ষেপণ করান বলে গণমাধ্যমে খবর আসে। 

 

আগামীনিউজ/এসপি
 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে