Dr. Neem on Daraz
Victory Day

ঈদুল আজহার বোনাস বন্ধের প্রতিবাদে গ্যাস ফিল্ডে কর্মবিরতি


আগামী নিউজ | নিউজ ডেস্ক প্রকাশিত: জুলাই ২, ২০২০, ১২:০৪ পিএম
ঈদুল আজহার বোনাস বন্ধের প্রতিবাদে গ্যাস ফিল্ডে কর্মবিরতি

সংগৃহীত ছবি

ঈদুল আজহার বোনাস বাতিলের সিদ্ধান্তের প্রতিবাদে বৃহস্পতিবার (২ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে ব্রাহ্মণবাড়িয়া শহরের বিরাসারের বাংলাদেশ গ্যাস ফিল্ডস্ কোম্পানি লিমিটেডের প্রধান কার্যালয়ের সামনে বাংলাদেশ গ্যাস ফিল্ডস্ কোম্পানি এমপ্লয়িজ ইউনিয়নের উদ্যোগে বিক্ষোভ ও কর্মবিরতি পালন করেছেন বাংলাদেশ গ্যাস ফিল্ডস্ কোম্পানি লিমিটেডের শ্রমিক-কর্মচারীরা। 

সকালে এমপ্লয়িজ ইউনিয়নের সভাপতি মো. শাহ আলম ও সাধারণ সম্পাদক মো. মুর্শেদুল আলমের নেতৃত্বে শতাধিক শ্রমিক-কর্মচারী বাংলাদেশ গ্যাস ফিল্ডস্ কোম্পানি লিমিটেডের প্রধান ফটকের সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ প্রদর্শন করেন। এ সময় তারা বোনাস বাতিলের সিদ্ধান্তের প্রতিবাদে নানা স্লোগান দেন। এছাড়াও শ্রমিক-কর্মচারীরা সকাল ৮টা থেকে ১০টা পর্যন্ত কর্মবিরতি পালন করেছেন। এভাবে আগামী চারদিন সকাল ৮টা থেকে ১০টা পর্যন্ত দুই ঘণ্টা করে কর্মবিরত পালন করবেন বিক্ষুব্ধরা।

বাংলাদেশ গ্যাস ফিল্ডস্ কোম্পানি এমপ্লয়িজ ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. মুর্শেদুল আলম বলেন, করোনাভাইরাসের এই মহাদুর্যোগেও আমরা কাজ করে যাচ্ছি, কোম্পানির উৎপাদন অব্যাহত রেখেছি। এ অবস্থায় ব্যবস্থাপনা পর্ষদ আমাদের ঈদুল আজহার বোনাস বাতিলের যে সিদ্ধান্ত নিয়েছেন, সেটি অমানবিক। আমরা এ সিদ্ধান্ত বাতিলের দাবি জানাচ্ছি। আগামী চারদিনের মধ্যে আমাদের দাবি না মানা হলে বাংলাদেশ গ্যাস ফিল্ডস্ কোম্পানি লিমিটেডের আওতাধীন সবকটি গ্যাস ক্ষেত্রে আমরা কঠোর আন্দোলন গড়ে তুলব।

আগামীনিউজ/জেএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে