Dr. Neem on Daraz
Victory Day

ময়মনসিংহে বাসচাপায় ৭ নিহতের ঘটনায় বাসচালকসহ গ্রেফতার ২


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, ময়মনসিংহ প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ০৯:৫৬ এএম
ময়মনসিংহে বাসচাপায় ৭ নিহতের ঘটনায় বাসচালকসহ গ্রেফতার ২

ময়মনসিংহঃ ময়মনসিংহের আলালপুরে বাস-সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সাতজন নিহতের ঘটনায় ঘাতক বাসের চালক ও সুপারভাইজারকে গ্রেফতার করেছে শেরপুরের ঝিনাইগাতী থানা পুলিশ। 

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাত ১২টার দিকে ঝিনাইগাতী সদর ইউনিয়নের বন্ধভাটপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতাররা হলেন— শেরপুর শহরের মীরগঞ্জ এলাকার আহসান হাবিব চানের ছেলে আদিল সরকার বাসের চালক মো. সিরাজুল ইসলাম (৪৫) ও চাপাতলী এলাকার আনিছুর রহমানের ছেলে বাসের সুপারভাইজার মো. জাফর মিয়া জনি (৪২)।

ওসি বছির আহমেদ বাদল জানান, দুর্ঘটনার পর খবর পেয়ে আদিল সরকার বাসের চালক ও হেলপারকে ধরতে অভিযান শুরু করে ঝিনাইগাতী থানা পুলিশ। পরে রাত পৌনে ১২টার দিকে উপজেলার সদর ইউনিয়নের বন্ধভাটপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। ওই ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

উল্লেখ্য, শুক্রবার বেলা ১১টার দিকে ঢাকা থেকে শেরপুরগামী আদিল সরকার পরিবহনের একটি বাসের সাথে ময়মনসিংহ সদরের আলালপুর নামক স্থানে বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজির চালকসহ সাতজন নিহত হয়। ওই ঘটনায় বাসটি জব্দ করা হলেও চালক ও সুপারভাইজার পালিয়ে যায়।


এমআইসি/

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে