Dr. Neem on Daraz
Victory Day

আর্জেন্টিনাবধের কারিগর সৌদি কোচের পদত্যাগ


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: মার্চ ৩০, ২০২৩, ১১:০৯ এএম
আর্জেন্টিনাবধের কারিগর সৌদি কোচের পদত্যাগ

ঢাকাঃ কাতার বিশ্বকাপে আর্জেন্টিনাকে হারিয়ে ইতিহাস গড়া সৌদি আরবের কোচ ছিলেন হার্ভ রেনার্ড। ২০২৭ সাল পর্যন্ত চুক্তিবদ্ধ রেনার্ড বেশ আগেভাগেই সৌদির প্রধান কোচের পদ থেকে সরে দাঁড়ালেন। মূলত ফরাসি নারী দলের দায়িত্ব নিতে এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

গতকাল বুধবার (২৯ মার্চ) ব্রিটিশ সংবামাধ্যম গার্ডিয়ানের বরাত দিয়ে জানা যায়, আসন্ন নারী বিশ্বকাপকে সামনে রেখে ফ্রান্স জাতীয় নারী ফুটবল দলের কোচের দায়িত্বে দেখা যাবে রেনার্ডকে। এক বিবৃতির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে সৌদি আরবের ফুটবল ফেডারেশন। তবে রেনার্ডের অনুরোধেই তার সঙ্গে চুক্তি বাতিল করেছে দেশটির ফুটবল ফেডারেশন।

চলতি বছরের শেষ দিকে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে অনুষ্ঠেয় মেয়েদের বিশ্বকাপে ফরাসিদের কোচ হিসেবে দেখা যাবে তাকে।

এর আগে মঙ্গলবার (২৮ মার্চ) বলিভিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচ শেষে রেনার্ড দায়িত্ব ছাড়ার বিষয়টি জানান। রেনার্ড বলেন, ‘আমার মনে হয় আমি আমার সর্বোচ্চটা দিয়েছি। এর বাইরে আর যেতে পারছি না। আমি সবার কাছে সৎ থাকতে চাই। সবাইকে ধন্যবাদ আমাকে সবসময় সমর্থন দেওয়ার জন্য। দুর্দান্ত একটা সময় কাটিয়েছে আমি।’

উল্লেখ্য, কাতার বিশ্বকাপে রেনার্ডের তত্ত্বাবধায়নেই ফুটবল দুনিয়াকে চমকে দেয় মধ্য প্রাচ্যের দেশটি। আসরে নিজেদের প্রথম ম্যাচেই মেসির আর্জেন্টিনাকে হারিয়ে দেয় ২-১ গোলে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে