Dr. Neem on Daraz
Victory Day

লিটনের ফিফটিতে এগোচ্ছে টাইগাররা


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: মার্চ ২০, ২০২৩, ০৩:৫৮ পিএম
লিটনের ফিফটিতে এগোচ্ছে টাইগাররা

ঢাকাঃ সিলেটে সিরিজ জয়ের লক্ষ্যে আয়ারল্যান্ডের বিপক্ষে মাঠে নেমেছে বাংলাদেশ। খেলায় টসে হেরে ব্যাট করতে নেমে শুরু থেকেই দেখেশুনে খেলতে থাকেন দুই টাইগার ওপেনার তামিম ও লিটন। আইরিশ বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে খানিকটা হিমশিম খেতে হয় এই দুই ব্যাটারের। পাওয়ার প্লে’র শেষ বলে রান আউটের শিকার হয়ে সাজঘরে ফিরতে হয়েছে তামিমকে। তবে দ্বিতীয় উইকেটে সতর্ক শুরুতে লিটন-শান্তের ব্যাটে বড় সংগ্রহের পথে বাংলাদেশ। 

সাম্প্রতিক সময়ে কিছুটা ছন্দহীন লিটন। সর্বশেষ ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে ব্যাট হাতে তেমন জ্বলে উঠতে পারেননি। আইরিশদের বিপক্ষে প্রথম ওয়ানডেতেও হাসেনি তার ব্যাট। তবে দ্বিতীয় ওয়ানডেতে আশা দেখাচ্ছেন টাইগার এই উইকেটকিপার ব্যাটার। 
প্রথমে ব্যাট হাতে কিছুটা ধীরগতিতে শুরু করেন লিটন। তবে সময়ের ব্যবধানে লিটন হয়ে ওঠেন ভয়ঙ্কর। এরপরই তিনি অর্ধশতক তুলে নেন, যা ওয়ানডেতে তার ৫ম ফিফটি। অন্যপ্রান্তে লিটনকে বেশ ভালো সঙ্গ দিচ্ছেন তিনে নামা নাজমুল হোসেন শান্ত। 

এখন পর্যন্ত বাংলাদেশ দলের সংগ্রহ ২৫ ওভার শেষে ১ উইকেটে ১৩৯ রান। শান্ত ৪৪ রানে অপরাজিত এবং লিটন ব্যাট করছেন ৬৯ রানে।

এর আগে দিনের শুরুতে টস হেরে ব্যাট করতে নামে বাংলাদেশ দল। তবে শুরুতে ব্যাট হাতে বেশ সংগ্রাম করতে দেখা যায় টাইগার দুই ওপেনারকে। পরবর্তীতে অবশ্য খোলস ছেড়ে বের হন লিটন-তামিম। তবে ব্যক্তিগত ২৩ রানে থাকা অবস্থায় ফিরে যান তামিম। রান আউটের ফাঁদে পড়ে বিদায় নেওয়ার আগে অবশ্য তামিম পৌঁছে গেছেন ১৫ হাজারি রানের ক্লাবে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে