Dr. Neem on Daraz
Victory Day

সিলেট পৌঁছেই অনুশীলনে সাকিব


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: মার্চ ১৭, ২০২৩, ১২:৫৯ পিএম
সিলেট পৌঁছেই অনুশীলনে সাকিব

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ ১৮ মার্চ (শনিবার) থেকে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে বাংলাদেশ-আয়ারল্যান্ড ওয়ানডে সিরিজ। তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে শুরুর আগের দিন সিলেটে দলের সঙ্গে যোগ দিয়েছেন অলরাউন্ডার সাকিব আল হাসান। দুবাই থেকে দেশে পৌঁছে দলে যোগ দিয়েছেন।

গতকাল বৃহস্পতিবার রাতে ঢাকায় পৌঁছান সাকিব। শুক্রবার (১৭ মার্চ) সকালে  সিলেটে টিম হোটেলে উঠেন। পরে দলের সঙ্গে অনুশীলনেও আসেন। সতীর্থদের সঙ্গে ফুটবল খেলে গা গরম করে নেওয়ার পর ব্যাটে-বলেও নিজেকে প্রস্তুত করেন সাকিব।

এর আগে ইংল্যান্ড সিরিজ শেষ করে ১৪ মার্চ রাতে দুবাইয়ে যান সাকিব। সেখানে রবিউল ওরফে আরাভ খানের মালিকানাধীন একটি স্বর্ণের দোকান উদ্বোধন করেন।  এই স্বর্ণের দোকান উদ্বোধন করতে যাওয়ার পরই সাকিবকে নিয়ে তৈরি হয়েছে নতুন বিতর্ক। স্বর্ণ ব্যবসায়ী আরাভ খান পুলিশ কর্মকর্তা হত্যা মামলার আসামী। তার বিরুদ্ধে ওয়ারেন্ট রয়েছে। 

এমন এক বিতর্কিত ব্যবসায়ীর আমন্ত্রণ কবুল করে সাকিব আরো বিতর্কের জন্ম দিয়েছেন। এই বিতর্কের মাঝে দেশে ফিরলেও কোনো কথা বলেননি সাকিব আল হাসান। সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে হাসিখুশিভাবেই করেছেন অনুশীলন। 

তার দেশে ফেরার আগে গতকাল ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) প্রধান হারুন অর রশিদ জানান, এই দাওয়াতে সাকিবসহ যারা গিয়েছিলেন দেশে ফিরলে তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে।

এদিকে সিরিজ শুরুর আগেই দল থেকে ছিটকে গেছে অভিষেকের অপেক্ষায় থাকা জাকির হাসান। সিলেটে ঐচ্ছিক অনুশীলনে নেটে ব্যাটিং করার সময় চোট পান জাকির। বাঁ হাতের বৃদ্ধাঙ্গুলে চিড় ধরায় ছিটকে গেছেন ওয়ানডে দল থেকে।

জাকিরের জায়গায় ডাক পেয়েছেন রনি তালুকদার। ৮ বছর পর টি-টোয়েন্টি দিয়ে জাতীয় দলে ফেরা টপঅর্ডার ব্যাটার এবার ওয়ানডে অভিষেকের অপেক্ষায়। হঠাৎ করে দলে ডাক পাওয়া রনি আজ সকালে সিলেটে দলের সঙ্গে যোগ দিয়েছেন।

আগামী ১৮ মার্চ সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে লড়বে বাংলাদেশ-আয়ারল্যান্ড। 

প্রথম দুই ওয়ানডের জন্য বাংলাদেশ স্কোয়াড:

তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, ইয়াসির আলী, তৌহিদ হৃদয়, মেহেদি হাসান মিরাজ, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, ইবাদত হোসেন, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম এবং রনি তালুকদার।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে