Dr. Neem on Daraz
Victory Day

মৃত্যুর গুঞ্জন উড়িয়ে পেলে বললেন, ‘আমি শক্ত আছি’


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২২, ১০:১৩ এএম
মৃত্যুর গুঞ্জন উড়িয়ে পেলে বললেন, ‘আমি শক্ত আছি’

ফাইল ছবি

ঢাকাঃ ব্রাজিলের কিংবদন্তী সাবেক ফুটবল সম্রাট পেলে ভালো আছেন। গতকাল দিনভর তার মৃত্যু নিয়ে গুঞ্জন ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। তবে ভক্তদের হতাশ না করে হাসপাতাল থেকে নিজের ভেরিফাইড ইনস্টগ্রামে সুস্থতার কথা জানান দিলেন তিনি।

গত মঙ্গলবার থেকে সাও পাওলোর হাসপাতালে পেলে। শুক্রবার হাসপাতালের তরফে জানানো হয়েছিল, গত সেপ্টেম্বর থেকে অন্ত্রের ক্যানসারের জন্য কেমোথেরাপি চলেছে। সংক্রমণের কারণে দেওয়া হচ্ছে অ্যান্টিবায়োটিক। গত বছর সেপ্টেম্বরে তার কোলনের টিউমার বাদ দেওয়া হয়েছিল। তবে এবার শরীরের কোন অঙ্গে ক্যানসার ছড়িয়েছে, তা হাসপাতাল বা পরিবারের তরফে জানানো হয়নি। কিন্তু শনিবার দিনের শুরুতেই তার অবস্থা গুরুতর বলে খবর ছড়িয়ে পড়ে স্থানীয় সংবাদমাধ্যমে।

সব শঙ্কা পাশ কাটিয়ে নিজের অবস্থার কথা জানালেন পেলে। ইনস্টাগ্রামে ভক্তদের ধন্যবাদ জানিয়ে বলেন, বন্ধুরা সবাই শান্ত এবং ইতিবাচক থাকুন। আমি অনেক শক্তিশালী এবং আশাবাদী। নিয়ম অনুযায়ী আমার চিকিৎসা চলছে। এখন পর্যন্ত চিকিৎসক এবং নার্সদের কাছ থেকে যে সেবা পেয়েছি তার জন্য ধন্যবাদ জানাতে চাই।

কিংবদন্তি এই ফুটবলার জানালেন, বিশ্বকাপে ব্রাজিলের খেলাও দেখছেন। তিনি বলেন, ‘সৃষ্টিকর্তার ওপর আমার অগাধ বিশ্বাস আছে। এছাড়া সারা বিশ্ব থেকে পাওয়া প্রতিটি ভালোবাসার বার্তা আমাকে ভরপুর শক্তি যোগাচ্ছে। আমি বিশ্বকাপে ব্রাজিলের খেলাও দেখছি। সব কিছুর জন্য আপনাদের ধন্যবাদ।’

ক্যানসারের সঙ্গে লড়াই করা পেলের শারীরিক অবস্থার অবনতি হলে গত বৃহস্পতিবার হাসপাতালে ভর্তি করা হয়। গণমাধ্যমে তার অবস্থা উদ্বেগজনক বলা হলেও পেলের মেয়ে কেলি নাসিমেন্তো জানিয়েছিলেন, তার বাবা ভালো আছেন। নিয়মিত পরীক্ষা-নিরীক্ষার জন্য তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার ব্রাজিলের সংবাদমাধ্যমগুলো জানায়, কেমোথেরাপি কাজ করছে না পেলের শরীরে। কোনও চিকিৎসায় সাড়া দিচ্ছেন না কিংবদন্তী ফুটবলার। পেলেকে রাখা হয়েছে ‘প্যালিয়াটিভ কেয়ার’-এ।

এর মধ্যেই ছড়িয়ে পড়ে মৃত্যুর গুজব। অবশেষে পেলে নিজেই আশ্বস্ত করলেন সবাইকে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে