আমিরাত জয় করে দেশে ফিরল সোহান-আফিফরা


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২, ১২:৪৬ পিএম
আমিরাত জয় করে দেশে ফিরল সোহান-আফিফরা

ঢাকাঃ টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নিজেদের প্রস্তুতি আরো পোক্ত করতে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে দুবাইে গিয়েছিল বাংলাদেশ দল। সেখানে সংযুক্ত আরব আমিরাতকে হারিয়ে সিরিজ নিশ্চিত করে আজ বুধবার সকাল ৯টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ফিরেছে টাইগাররা। আসন্ন বিশ্বকাপের আগে দুবাইতে জয় করা সিরিজ দলের আত্মবিশ্বাস বাড়িয়েছে বলে মনে করেন অধিনায়ক নুরুল হাসান সোহান।

আজ বুধবার সকালে দেশে ফিরে অধিনায়ক নুরুল হাসান সোহান গণমাধ্যমে জানিয়েছেন এমন জয় দলকে বুস্ট আপ করবে। একইসাথে বিশ্বকাপের আগে এমন অনুশীলনের সুযোগ সুবিধা পরবর্তীতে কাজে দিবে।

সোহান বলেন, ‘কোন আসরের আগে এ রকম ক্যাম্প এবং এরকম সুযোগ সুবিধা অবশ্যই আমাদের সকলের কনফিডেন্ট অনেক বাড়িয়ে দিয়েছে। কারণ ওখানে আমরা পর্যাপ্ত অনুশীলনের সুবিধা পেয়েছি। আমার কাছে মনে হয় প্রিপারেশনটা ভালো হয়েছে, আলহামদুলিল্লাহ।’

সোহান আরো যোগ করেন, ‘টি-টোয়েন্টিতে আমার কাছে মনে হয় অনেক সময় বড় রান করা থেকে স্ট্রাইক রেট পরিস্থিতি অনুযায়ী রানটা অনেক গুরুত্বপূর্ণ থাকে। আসলে আমাদের সবার লক্ষ্য ওটায় ছিল। প্রতিদিন একরকম হবে বিষয়টা এমন না। বিশ্বকাপের মতো বড় আসরের আগে এমন অনুশীলনের সুযোগ সুবিধা পেয়েছি যা দলের সবার জন্য বুস্ট আপ করবে এবং কনফিডেন্ট দেবে।’

জানা গেছে, আগামী ২ অক্টোবর আবারো নিউজিল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়বে টাইগাররা। সেখানে পৌঁছে ত্রিদেশীয় সিরিজে অংশগ্রহণ করবে বাংলাদেশ দল।

এমবুইউ