Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

৪-০ গোলের লজ্জায় ডুবল রোনালদোর ম্যান ইউ


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: আগস্ট ১৪, ২০২২, ০২:২৭ এএম
৪-০ গোলের লজ্জায় ডুবল রোনালদোর ম্যান ইউ

ঢাকাঃ ইংলিশ প্রিমিয়ার লিগের এবারের মৌসুমটা হার দিয়ে শুরু করা ম্যানচেস্টার ইউনাইটেড নিজেদের দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়ানোর প্রত্যয় নিয়ে মাঠে নেমেছিল। কিন্তু ওল্ড ট্র্যাফোর্ডে ব্রাইটন অ‍্যান্ড হোভ অ‍্যালবিয়নের বিপক্ষে ২-১ গোলে হারের পর আজ ব্রেন্টফোর্ডের মাঠে ৪-০ গোলে বিধস্ত হয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোরা।

লজ্জার হারে রীতিমত সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুলেছে সমর্থকরা। নতুন মৌসুমে লিগে প্রথম দুই ম্যাচেই হারল এরিক টেন হাগের দল।

প্রতিপক্ষের মাঠে শনিবার প্রিমিয়ার লিগের এবারের মৌসুমের নিজেদের দ্বিতীয় ম্যাচে প্রথমার্ধেই ম্যাচ থেকে ছিটকে যায় রেড ড্যাবিলরা। ম্যানচেস্টার ইউনাইটেডকে গুঁড়িয়ে দেওয়া শুরু হয় ম্যাচের দশম মিনিটে। জস ডিসিলভার গোলে ঘরের মাঠে শুরুতেই এগিয়ে যায় ব্রেন্টফোর্ড। 

১৮তম মিনিটে ম্যনাচেস্টারকে হতাশায় ডুবান ইয়েনসেন। গ্যালারিতে স্বাগতিক সমর্থকরা দ্বিতীয় গোলের পর আনন্দে আত্নহারা হয়ে যায়। এমন উল্লাসে মেতে উঠাটাও স্বাভাবিক, কেননা ব্রেন্টফোর্ড ১৯৩৭ সালের পর এই প্রথম ইংল্যান্ডের শীর্ষ লিগে ইউনাইটেডকে হারানোর পথ খুঁজে পায় তারা। 

২-০ গোলে পিছিয়ে পরে ম্যাচ ফেরা তো দূরের কথা উল্টো আরো দুই গোল প্রথমার্ধেই হজম করে বসে সফরকারীরা। ৩০তম ও ৩৫মিনিটে বেন মি ও ব্রায়ান এমবিউমোর গোলে স্কোর লাইন দাঁড়ায় ৪-০।

দ্বিতীয়ার্ধে গোল পরিশোধ না করতে পারলেও নিজেদের মান বাঁচিয়েছে টেন হাগের দল। ম্যাচে আর গোল না হলে ৪-০ ব্যবধানে বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ে স্বাগতিক দল।

ম্যানচেস্টার ইউনাইটেডের রক্ষণভাগের দুর্বলতা এ ম্যাচে স্পষ্ট দেখা গিয়েছে। আগের মৌসুমের ব্যর্থতা ভুলে ঘুরে দাঁড়ানোর মিশনে আয়াক্স থেকে আনা হয় কোচ টেন হাগও হারের বৃত্ত থেকে বের করতে পারছে রোনালদোদের।

এসএস