Dr. Neem on Daraz
Victory Day

দুই ওভারের ব্যবধানে ৩ উইকেট নেই টাইগারদের


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: আগস্ট ১০, ২০২২, ০২:২৮ পিএম
দুই ওভারের ব্যবধানে ৩ উইকেট নেই টাইগারদের

ঢাকাঃ হোয়াইটওয়াশ এড়ানোর পাশাপাশি মাইলফলকের ম্যাচ খেলতে নেমেছে বাংলাদেশ। প্রথম দুই ওয়ানডে হেরে যাওয়ার পর আজ দশম দল হিসেবে ৪০০তম ম্যাচ খেলতে নেমেছে। জিম্বাবুয়ের বিপক্ষে তৃতীয় ও শেষ ওয়ানডেতে টস হেরে ব্যাটিংয়ের শুরুটাও করেছিল দারুণ। কিন্তু বিজয়ের ভুলে রানআউট হয়েছেন তামিম ইকবাল। তার পর চোখের পলকে পড়ে যায় আরও দুই উইকেট। ৩টি উইকেট পড়েছে ৮ বলে।

দুই ওপেনার তামিম ইকবাল ও এনামুল হক বিজয় দেখে শুনে ব্যাটিংয়ের শুরুটা করেছেন। টানা দুই ম্যাচে ফিফটি করা তামিম স্কোরবোর্ড সচল রাখার দায়িত্ব কাঁধে নেন শুরু থেকেই। বিজয় অবশ্য দেখে শুনে সময় নিয়ে হাত খুলেছেন। ছন্দপতন ঘটে নবম ওভারে। এনগারাভার বলে রান নেওয়ার ইঙ্গিতটা দেন বিজয়। তামিমও সঙ্গে সঙ্গে সাড়া দেন তাতে। কিন্তু বলটা ফিল্ডারের কাছে পড়ায় শেষরক্ষা হয়নি অধিনায়কের। বিজয়ের ভুল কলে ৩০ বলে ১৯ রান করা তামিম প্রান্তে পৌঁছানোর আগেই এনগারাভা স্টাম্প ভেঙেছেন।

এই বিদায়েই মোমেন্টাম বদলে যায় সফরকারীদের। দশম ওভারে চোখের পলকেই জোড়া আঘাতে আরও দুই উইকেট তুলে নেন ব্র্যাড ইভান্স।

৯.১ ওভারে নাজমুল হোসেন শান্তকে (০) ব্যাকওয়ার্ড পয়েন্টে তালুবন্দি করিয়েছেন। চতুর্থ বলে বিপদ বাড়িয়ে দেন মুশফিক নিজেই। শর্টার লেংথের বলে অযথা আপার কাট করতে গিয়ে দারুণ এক ক্যাচে পরিণত হন এনগারাভার।

একাদশে দুটি পরিবর্তন হয়েছে আজ। নেই পেসার শরিফুল ইসলাম ও তাসকিন আহমেদ। তাদের জায়গায় যুক্ত হয়েছেন মোস্তাফিজুর রহমান ও এবাদত। 

হঠাৎ করে ওয়ানডে সিরিজের শেষভাগের জন্য উড়িয়ে আনা পেসার এবাদত হোসেনের অভিষেক এই ম্যাচ দিয়ে।

টানা তৃতীয় ওয়ানডেতেও টস ভাগ্য হাসেনি বাংলাদেশের। বরাবরের মতো টস জিতে বোলিং নিয়েছে স্বাগতিক দল। জিম্বাবুয়ে দলে আজ অধিনায়কত্ব করছেন সিকান্দার রাজা। দলের হয়ে টস করেছেন। রেজিস চাকাভা ছিটকে যাওয়ায় আজ কিপিং করবেন ক্লাইভ মাদান্দে। চিভাঙ্গাও বাদ পড়েছেন, ফিরেছেন এনগারাভা। 

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে