Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

মেসির ফেরার ম্যাচে রামোসের জাদু, পিএসজির বড় জয়


আগামী নিউজ | খেলাধুলা ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২২, ১০:৫৯ এএম
মেসির ফেরার ম্যাচে রামোসের জাদু, পিএসজির বড় জয়

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ মাসখানেক পর পিএসজির জার্সি গায়ে মাঠে নেমেছেন লিওনেল মেসি। বদলি হিসেবে ম্যাচের ৬৩ মিনিটে মাঠে নামেন আর্জেন্টাইন খুদেরাজ। তবে মেসির মাঠে নামার আগেই অবশ্য জয়টা নিশ্চিত হয়ে গিয়েছিল পিএসজির।

নিজেদের মাঠে লিগ ওয়ানের ম্যাচে রাঁসকে ৪-০ ব্যবধানে উড়িয়ে দিয়েছে মাওরিসিও পচেত্তিনোর দল।

ম্যাচের শুরু থেকেই বল দখলে আধিপত্য দেখায় পিএসজি। তবে প্রথম গোলের জন্য অবশ্য ৪৪ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয়েছে পিএসজিকে। মার্কো ভেরাত্তি গোলে ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় পিএসজি।

এরপর দ্বিতীয়ার্ধে ৬২তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন রামোস। ২-০ তে এগিয়ে যাওয়ার পরপরই ডি মারিয়াকে তুলে মেসিকে মাঠে নামান পিএসজি কোচ পচেত্তিনো। বদলি হিসেবে নেমেই গোলের সুযোগ তৈরি করেন আর্জেন্টাইন খুদেরাজ।

৬৭তম মিনিটে কর্নার থেকে তিনি ছোট করে বল বাড়িয়ে দেন ভেরাত্তির দিকে। ভেরাত্তি শট নিলে সেটি রাঁসের ফায়েসের গায়ে লেগে জড়িয়ে যায় জালে। আত্মঘাতী গোলে ৩-০ ব্যবধানে এগিয়ে যায় পিএসজি।

এরপর ৭৫ মিনিটে এক হালি পূর্ণ করেন দানিলো পেরেইরা। কিলিয়ান এমবাপের পাস থেকে পর্তুগিজ মিডফিল্ডারের শট দিক বদলে ঢুকে যায় জালে।

এতে ২২ ম্যাচে ১৬ জয় ও ৫ ড্রয়ে ৫৩ পয়েন্ট নিয়ে লিগে শীর্ষেই আছে পিএসজি। সমান ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে নিস। তিন নম্বরে থাকা মার্সেইয়ের ২১ ম্যাচে ৪০ পয়েন্ট।

আগামীনিউজ/নাসির