Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

দুই টেস্ট খেলতে ৯ ডিসেম্বর নিউজিল্যান্ড যাবে টাইগাররা


আগামী নিউজ | খেলাধুলা ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২১, ০৩:৩৩ পিএম
দুই টেস্ট খেলতে ৯ ডিসেম্বর নিউজিল্যান্ড যাবে টাইগাররা

ফাইল ছবি

ঢাকাঃ নিউজিল্যান্ডের বিপক্ষে ২টি টেস্ট খেলতে ৯ ডিসেম্বর ঢাকা ছাড়বে বাংলাদেশ দল। এছাড়াও ৩ দিনের রুম আইসোলেশনসহ থাকতে হবে ৭ দিনের কোয়ারেন্টাইনে, জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন।

নিজাম উদ্দিন বলেছেন, “আমাদের শেষ নিউজিল্যান্ড সিরিজে যে প্রটোকল ছিল, সেটা থেকেও কিছুটা শিথিল করা হয়েছে। তিন থেকে চারদিনের রুম কোয়ারেন্টিন করতে হবে। সাত থেকে ১০ দিনের একটা বিষয় এসেছে। এর মধ্যে তিনদিন রুম কোয়ারেন্টিন করতে হবে। বাকি সময়টা ওদের যে কোয়ারেন্টিন সেন্টার, সেখানে থাকতে হবে তিন থেকে চারদিন। এর ফলে আমাদের কিছু বাড়তি অপরচুনিটি এসেছে। আমাদের দল দুটা প্র্যাক্টিস ম্যাচ খেলার সুযোগ পাচ্ছে। দুটা দুদিনের প্র্যাক্টিস ম্যাচ হবে। একটা নিজেদের মধ্যে, আরেকটা নিউজিল্যান্ড ইলেভেনের সঙ্গে। দুটা প্র্যাক্টিস ম্যাচ খেলার পর বাংলাদেশ দল সরাসরি টেস্ট খেলবে।”

টিম ম্যানেজমেন্ট ও নির্বাচকদের খুব কাছের সূত্র নিশ্চিত করেছে যে, পাকিস্তান সিরিজে এখন যে ২০ জনের দল আছে, সেখান থেকেই ১৭ জনকে নিউজিল্যান্ড নিয়ে যাওয়া হবে। 

ইতোমধ্যে সূচি নির্ধারিত হয়ে গেছে। আগামী ১ জানুয়ারি মাউন্ট মঙ্গানুইয়ে বাংলাদেশ আর নিউজিল্যান্ডের প্রথম টেস্ট। তার পর ৯ থেকে ১৪ জানুয়ারি দ্বিতীয় টেস্ট ক্রাইস্টচার্চে।

আগামীনিউজ/নাসির