Dr. Neem
Dr. Neem Hakim

কুড়িগ্রামে একাডেমি কাপ ফুটবল টুর্নামেন্টের খেলোয়াড় বাছাইয়ের উদ্বোধন


আগামী নিউজ | কুড়িগ্রাম প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ৮, ২০২১, ০৮:৫০ পিএম
কুড়িগ্রামে একাডেমি কাপ ফুটবল টুর্নামেন্টের খেলোয়াড় বাছাইয়ের উদ্বোধন

ছবি: আগামী নিউজ

কুড়িগ্রাম: বসুন্ধরা কিংস বিএফএসএফ অনুর্ধ্ব-১৪ একাডেমি কাপ ফুটবল টুর্নামেন্টের ৪ দিনব্যাপী খেলোয়াড় বাছাই অনুষ্ঠানের উদ্বোধন করা হয়েছে। 

শুক্রবার (৮ অক্টোবর) বিকেলে কুড়িগ্রাম স্টেডিয়াম মাঠে  খেলোয়াড় বাছাই অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা ক্রীড়া সংস্থার কোষাধক্ষ্য জামান আহমেদ কাজল। 

উদ্বোধনকালে উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মতিন, খেলোয়াড় বাছাই কমিটির দায়িত্ব পালন করেন, এএফসি সি লাইসেন্স কোচ রফিকুল ইসলাম ঝুংকু, এএফসি গ্রাসরুট রাগিব আনজুম নিরব, কুড়িগ্রাম ক্রীড়া উন্নয়ন সমিতি সাধারন সম্পাদক নোমি নোমান, ফুলবাড়ী ফুটবল ফাইটার্স একাডেমী সাধারন সম্পাদক বাবলুর রহমান সাগর সহ আরো অনেকে।

উল্লেখ্য যে, ফুলবাড়ী উপজেলায় দীর্ঘদিন থেকে বেসরকারিভাবে পরিচালিত “ফুলবাড়ী ফুটবল ফাইটার্স একাডেমী” ইতোমধ্যে জেলা ও বিভাগীয় পর্যায়ে সাফল্য অর্জন করে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সার্বিক সহযোগিতায়, বসুন্ধরা কিংসের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ ফুটবল সাপোটার্স ফোরাম এর আয়োজনে বসুন্ধরা কিংস বিএফএসএফ অনুর্ধ্ব-১৪ একাডেমী কাপ ফুটবল টুর্নামেন্ট ২০২১ এ দেশ সেরা ১২টি একাডেমীর মধ্যে রংপুর বিভাগের একমাত্র প্রতিনিধি হয়ে সরাসরি ঢাকায় অংশগ্রহণ করার সুযোগ পেয়েছে।

তারই ধারাবাহিকতায় ৮ অক্টোবর থেকে ১১ অক্টোবর পর্যন্ত প্রতিদিন জেলা স্টেডিয়ামে বিকাল ৩.০০ টা থেকে বিকাল ৫.৩০ টা পর্যন্ত খেলোয়াড় বাছাই করা হবে।

আগামী নিউজ/ হাসান