Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

শরিফুলের বিশ্বকাপ দলে সুযোগ,দেবীগঞ্জে বইছে আনন্দের জোয়ার


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২১, ১১:৩৯ পিএম
শরিফুলের বিশ্বকাপ দলে সুযোগ,দেবীগঞ্জে বইছে আনন্দের জোয়ার

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ শরিফুল ইসলাম বাংলাদেশ ক্রিকেটে তরুণ উদীয়মান খেলোয়াড় ৷ যুব বিশ্বকাপের মাধ্যমে উঠে আসা এই খেলোয়াড় বর্তমানে পেস বিভাগে মুস্তাফিজের সঙ্গী ৷ মুস্তাফিজকে দেখে জাতীয় দলে খেলার স্বপ্ন দেখা এই পেসার জাতীয় দলের হয়ে প্রথমবার খেলবে সংক্ষিপ্ত ফরম্যাটের বিশ্বকাপে ৷ 

বিশ্বকাপকে সামনে রেখে বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর)  ১৫ সদস্যের দল ঘোষনা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড৷ প্রথমবারের মত জাতীয় দলের হয়ে  বিশ্বকাপ ময়দানে নিজেকে প্রমাণের সুযোগ পাচ্ছে পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার শরিফুল ৷ শরিফুলের এমন সাফল্যে উচ্ছ্বেসিত পরিবার,পরিজন ও শুভাকাঙ্খীরা৷ বিশ্বকাপে ভালো করবে এমন প্রত্যাশা সকলের ৷ 

টি-টোয়েন্টি বিশ্বকাপ বাংলাদেশ দলে তিনি ডাক পাওয়ায় তার গ্রামের বাড়ি পঞ্চগড়ের দেবীগঞ্জে বইছে আনন্দের জোয়ার। শরিফুলের এমন অর্জনে তার বাবা মা, ভাই-বোন, আত্মীয় স্বজন ও এলাকাবাসী নিজের আনন্দের কথা জানিয়েছেন। দুপুর থেকে তার বাড়িতে চলেছে মিষ্টি বিতরণ। 

আজ বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে জেলার দেবীগঞ্জ উপজেলার দন্ডপাল ইউনিয়নের মৌমারি হাকিমপুর এলাকায় ক্রিকেটার শরিফুল ইসলামের পরিবারের আনন্দময় মুহূর্তের চিত্র দেখা যায়। প্রিয় সন্তানের এমন অর্জনে তারা সবাই আনন্দিত। 

পঞ্চগড়ের সকল মানুষের পাশাপাশি দেশেবাসীর কাছে ছেলের জন্য দোয়া চেয়েছেন ক্রিকেটার শরিফুলের বাবা দুলাল মিয়া ও মা বুলবুলি বেগম।

শরিফুল ইসলামের বাবা দুলাল মিয়া জানান, আমার ছেলে আজ টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে জায়গা পেয়েছে। এতে আমি অনেক আনন্দিত। আমার ছেলের স্বপ্ন পূরণ হয়েছে। আমি এলাকাবাসীসহ দেশের সবার কাছে আমার ছেলের জন্য জন্য দোয়া চাই। আমার ছেলে যেন বিশ্বকাপে ভালো খেলা উপহার দিতে পারে। সবাই আমার ছেলের জন্য দোয়া করবেন। 

শরিফুলের মা বুলবুলি বেগম বলেন, আজ দুপুরে শরিফুল আমাকে ফোন করে যখন বললো মা আমি বিশ্বকাপে ডাক পেয়েছি। খবরটি শোনা মাত্রই আমার আনন্দে বুকটা ভরে গেছে। আমার ছেলের এত দিনের কষ্ট স্বার্থক হয়েছে। আমি নামাজ পড়ে ছেলের জন্য দোয়া করি। সে যেন সব সময় ভালো খেলতে পারে। দেশের জন্য ভালো কিছু উপহার দিতে পারে। আমার ছেলে যেন আবার বাংলাদেশের জন্য ভালো খেলা উপহার দিয়ে আমার বুকে ফিরে আসতে পারে তার জন্য সবার কাছে দোয়া চাই। 

এদিকে দন্ডপাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামেদুল ইসলাম বলেন, শরিফুল ইসলান আমাদের দন্ডপাল ইউনিয়ন তথা পুরো পঞ্চগড় জেলার গর্ব। সে বিশ্বকাপে ডাক পেয়েছে এতে আমরা অনেক আনন্দিত। যে গ্রামের ছেলে গ্রামের পথে ঘাটে মাঠে খেলে বেড়াতো সেই ছেলে আজ বিশ্বকাপের মাঠে খেলবে এটা আমাদের জন্য অনেক বড় পাওয়া। আমি শরিফুলের জন্য সবার কাছে দোয়া চাই। 

দেবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) প্রত্যয় হাসান বলেন, শরিফুল ইসলাম আমাদের দেবীগঞ্জ উপজেলার গর্ব। দেবীগঞ্জের ছেলে আজ বিশ্বকাপে ডাক পেয়েছে এটা আমাদের জন্য গৌরবের। আমরা শরিফুল ইসলামের মঙ্গল কামনা করছি। আমরা আশাবাদী সে বিশ্বকাপে  ভালো বোলিং করবে।