Dr. Neem on Daraz
Victory Day

স্পেনের পথ কঠিন হয়ে গেল


আগামী নিউজ প্রকাশিত: জুন ২০, ২০২১, ১০:৩০ এএম
স্পেনের পথ কঠিন হয়ে গেল

ঢাকাঃ সুইডেনের পর এবার পোল্যান্ডের বিপক্ষেও ড্র করল স্পেন। ১-১ গোলে পয়েন্ট হারিয়ে লুইস এনরিকের শিষ্যরা অনেকটাই হতাশ। আলভারো মোরাতার গোলে স্পেন এগিয়ে গেলেও রবার্ট লেভান্ডভস্কি পোল্যান্ডকে ম্যাচে ফেরান।

ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে শনিবার ই গ্রুপের ম্যাচে স্তাদিও দে লা কারতুহাতে মুখোমুখি হয় দুদল। তবে পুরো ম্যাচে আধিপত্য বিস্তার করে খেললেও জয় তুলে নিতে পারেনি টুর্নামেন্টের সর্বোচ্চ তিনবারের শিরোপাধারীরা।

শুরু থেকেই বলের পজিশন ধরে রাখা স্পেন ২৫তম মিনিটে এগিয়ে যায় মোরাতার গোলে। তবে প্রথমে রেফারি অফসাইডের বাঁশি বাজালেও ভিএআর দেখে গোল নিশ্চিত হয়। জেরার্দ মোরেনোর কাছ থেকে বল পেয়ে জাতীয় দলের হয়ে ২০তম গোল উদযাপন করেন এই তারকা।

দ্বিতীয়ার্ধে ম্যাচে ফিরতে মরিয়া পোল্যান্ড ৫৪তম মিনিটে সফল হয়। আগে সহজ সুযোগ নষ্ট করা দলের সেরা তারকা লেভান্ডভস্কি এবার আর ভুল করেননি। দলকে সমতায় ফিরিয়ে স্বস্তি এনে দেন।

এর দুই মিনিট পরেই ভিএআর এর সাহায্যে পেনাল্টি লাভ করে স্পেন। তবে মোরেনোর শট পোস্টে লাগে। আর ফিরতি শটে মোরাতাও গোল করতে পারেননি।

খেলার বাকি সময় স্পেন অসংখ ভুল ও মিসের মহড়ায় ম্যাচে জয় তুলে নিতে পারেনি।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে