Dr. Neem on Daraz
Victory Day

রেকর্ডগড়া সেঞ্চুরি সত্ত্বেও পারলোনা মুস্তাফিজরা


আগামী নিউজ | খেলাধুলা ডেস্ক প্রকাশিত: এপ্রিল ১৩, ২০২১, ১১:১৮ এএম
রেকর্ডগড়া সেঞ্চুরি সত্ত্বেও পারলোনা মুস্তাফিজরা

ঢাকাঃ আইপিএলের ইতিহাসে রান তাড়ার রেকর্ডে এটি হত দ্বিতীয়, যদি না শেষদিকে মরিস ওমন ম্লান না থাকতেন। এখনকার রেকর্ডও রাজস্থানের। গত আসরে পাঞ্জাবের বিপক্ষেই (তখন নাম ছিল কিংস ইলেভেন পাঞ্জাব) ২২৩ রান তাড়া করে প্রথম আসরের শিরোপাজয়ীরা।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্দশ আসরের চতুর্থ ম্যাচে পাঞ্জাব কিংসের কাছে ৪ রানে হেরে গেছে রাজস্থান রয়্যালস। আইপিএলের ইতিহাসে অধিনায়কত্বের অভিষেকে প্রথম ব্যাটসম্যান হিসেবে সেঞ্চুরি হাঁকিয়েও দলের পরাজয় এড়াতে পারেননি রাজস্থানের স্যাঞ্জু স্যামসন।

এছাড়া ৬টি ছক্কা হাঁকানো দীপক হুদা ২৮ বলে ৬৪ ও ক্রিস গেইল ২৮ বলে ৪০ রান করেন। বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমান ৪ ওভার বল করে বিলি করেন ৪৫ রান, ছিলেন উইকেটশূন্য। যদিও আম্পায়ারিংয়ের ভুল, রিভিউ না নেওয়া আর জস বাটলারের ক্যাচ হাতছাড়ার কারণে একাধিক উইকেট শিকার থেকে বঞ্চিত থাকতে হয় তাকে।

তবে একপ্রান্ত আগলে রেখে মারকুটে ব্যাটিং চালিয়ে যান ৩৫ রানে জীবন পাওয়া সাঞ্জু। ক্যারিয়ারের তৃতীয় শতক পূর্ণ করেও তাণ্ডব থামেনি। তবে থেমেছে ইনিংসের শেষ বলে। শেষ বলে প্রয়োজন ছিল ৫ রান।

ছক্কা হাঁকাতে গিয়ে বাউন্ডারি লাইনে দীপক হুদার হাতে তালুবন্দী হন। তখন দলীয় সংগ্রহ ২১৭, ৭ উইকেট হারিয়ে। অপর প্রান্তে অপরাজিত মরিস ৪ বল খেলেছেন, রান করেছেন মাত্র ২! ৬৩ বলে ১১৯ রান করা সাঞ্জু হাঁকান ১২টি চার ও ৭টি ছক্কা।

আগামীনিউজ/জনী

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে