Agaminews
 অমর একুশে
Dr. Neem Hakim

মুস্তাফিজের কাছে সবার আগে দেশ


আগামী নিউজ | খেলাধুলা ডেস্ক প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২১, ০৩:০৪ পিএম
মুস্তাফিজের কাছে সবার আগে দেশ

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ বাদ দিয়ে আইপিএল খেলবেন বাংলাদেশ দলের অভিজ্ঞ অলরাউন্ডার সাকিব আল হাসান। তবে এখনো ঝুলে আছে মুস্তাফিজের ভাগ্য। বিসিবি যদি অনুমতি দেয় তবেই আইপিএলে অংশগ্রহণ করবেন এই বাঁহাতি পেসার।

দেশের খেলা বাদ দিয়ে আইপিএল বেছে নেওয়ায় ব্যাপক সমলোচনার শিকার হচ্ছেন সাকিব। অনেকেই আইপিএলে তার খেলা না খেলা নিয়ে যুক্তি দেখাচ্ছেন। এমনকি সাকিবের সহধর্মিণীও সামাজিক যোগাযোগ মাধ্যমে সাকিবের আইপিএলকে বেছে নেওয়ার পেছনে পরিকল্পনার কথা বলেছেন। তবে এসব যুক্তি আপাতত খাটছে না।

সাকিবের পাশাপাশি আইপিএলে দল পেয়েছেন মুস্তাফিজও। তবে দেশের ক্রিকেটে এমন ঘটনা হওয়ার পর মুস্তাফিজের আইপিএলের ভাগ্য ঝুলছে বিসিবির হাতে। তবে বড় ব্যাপার মুস্তাফিজ কি আদৌ বিসিবির ভবিষ্যৎ টেস্ট পরিকল্পনায় আছেন কি না। তবে আইপিএলে অংশগ্রহণ নিয়ে নিজের অবস্থান পরিস্কার করলেন এই পেসার।

তিনি বলেন, “শ্রীলঙ্কা সিরিজে টেস্ট দলে যদি থাকি, তাহলে আমি টেস্ট খেলব। যদি না থাকি তাহলে বিসিবি তো বলবেই যে আমি দলে নাই। পরবর্তীতে বিসিবি যদি অনুমতি দেয় তাহলে আইপিএল খেলতে যাব।”

তিনি বলেন, “অবশ্যই, দেশ তো সবার আগে।”

তাছাড়া তার উপর খেলার জন্য কোন চাপ নেই বলে জানালেন এই বাঁহাতি পেসার।

উল্লেখ্য, আইপিএল নিলামে ভিত্তিমূল্যে তাকে দলে ভিড়িয়েছে রাজস্থান রয়্যালস। মুস্তাফিজকে দলে পেয়ে তাদের উৎসাহেরও কমতি নেই, সেটি তাদের সামাজিক যোগাযোগ মাধ্যম দেখলেই বোঝা যায়। দেখার বিষয় মুস্তাফিজকে আইপিএলে অংশ নেওয়ার জন্য বিসিবি অনুমতি দেয় কি না।

আগামীনিউজ/নাসির