Dr. Neem on Daraz
Victory Day

আত্মঘাতী গোলে হেরে বিদায় বর্তমান চ্যাম্পিয়ন আর্সেনালের


আগামী নিউজ | খেলা ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২১, ১০:৪৮ এএম
আত্মঘাতী গোলে হেরে বিদায় বর্তমান চ্যাম্পিয়ন আর্সেনালের

ছবি: সংগৃহীত

ঢাকাঃ ইংলিশ এফএ কাপের চতুর্থ রাউন্ড থেকেই বিদায় নিলো সাউদাম্পটনের বিপক্ষে আত্মঘাতী গোলে হেরে বর্তমান চ্যাম্পিয়ন আর্সেনাল।

শনিবার (২৩ জানুয়ারি) রাতে গ্যাব্রিয়েলের আত্মঘাতী গোলে সাউদাম্পটনের কাছে ১-০ গোলে হেরেছে আর্সেনাল। যা এফএ কাপে আর্সেনালের বিপক্ষে তাদের প্রথম জয়। আর ছয় ম্যাচ পর হারের স্বাদ পেলো আর্তেতার দল।

যদিও ব্যক্তিগত কারণে আর্সেনালের হয়ে এই ম্যাচে খেলতে নামেননি অধিনায়ক পিয়েরে এমরিক আউবেমেয়াং। তবে তিনি দলের সঙ্গেই ছিলেন।

সাউদাম্পটন এগিয়ে যায় ম্যাচের ২৪তম মিনিটে। কাইল ওয়াকার-পিটার্সের নিচু ক্রস ব্রাজিলিয়ান ডিফেন্ডার গাব্রিয়েলের বাড়ানো পায়ে লেগে দিক পাল্টে গোলরক্ষক বার্নড লেনোকে ফাঁকি দেয়। আরও কিছু সুযোগ পেয়েছিল স্বাগতিকরা কিন্তু তা কাজে লাগাতে পারেনি তারা। ফলে ১-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় সাউথ্যাম্পটন।

বিরতি থেকে ফিরে সফরকারীরা ম্যাচে কিছুটা চাপ বাড়ায়, তৈরি করে বেশ কিছু সুযোগ। কিন্তু সেগুলোর কোনোটি থেকেই গোল আদায় করে নিতে পারেনি তারা। আর্সেনালের মতো সাউদাম্পটনও বাকি সময়ে বেশ কিছু সুযোগ তৈরি করে। কিন্তু তারাও আর জালের নাগাল পায়নি।

ফলে ১-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে সাউদাম্পটন।

এই জয়ে পঞ্চম রাউন্ডের টিকিট পায় সাউদাম্পটন। যেখানে ফেব্রুয়ারিতে উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সের মুখোমুখি হবে তারা।

আগামিনিউজ/সোহেল 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে